ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

বাংলাদেশের ফ্যাশনে বিপ্লব আনতে চায় ট্রেসমে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৬ ১০:০৭:২০ পিএম
আন্তর্জাতিক স্বনামধন্য হেয়ার কেয়ার ব্র্যান্ড ‘ট্রেসমে’র সংবাদ সম্মেলন

আন্তর্জাতিক স্বনামধন্য হেয়ার কেয়ার ব্র্যান্ড ‘ট্রেসমে’র সংবাদ সম্মেলন

ঢাকা: বাংলাদেশের ফ্যাশন শিল্পে বিপ্লব আনতে চায় আন্তর্জাতিক স্বনামধন্য হেয়ার কেয়ার ব্র্যান্ড ‘ট্রেসমে’। এদেশের ফ্যাশন খাতে ব্রান্ডটি সৃষ্টি করতে চায় নতুন নতুন ট্রেন্ড। এরই অংশ হিসেবে এবার ব্রান্ডটি বাংলাদেশ ফ্যাশন উইক-২০১৯ এর স্পন্সর হয়েছে।

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের বিউটি ও পার্সোনাল কেয়ার ডিরেক্টর নাফিস আনোয়ার শনিবার (১৬ ফেব্রুয়ারি) রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

সংবাদ সম্মেলনে বলা হয়, আন্তর্জাতিক হেয়ার কেয়ার ব্রান্ড ‘ট্রেসেমে’ দেশের ফ্যাশন শিল্পে ভূমিকা রাখতে যাচ্ছে। পৃথিবীর অন্যান্য দেশের মতো বাংলাদেশেও তারা ফ্যাশন উইক শুরু করতে যাচ্ছে। এ প্রোগ্রামের নাম হচ্ছে ‘ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক-২০১৯’।
 
নাফিস আনোয়ার বলেন, ট্রেসেমে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে আলোড়ন সৃষ্টি করতে চায় এবং অবদান রাখতে চায় এ দেশের ফ্যাশন শিল্পে একটি নতুন বিপ্লবের মাধ্যমে। ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক ২০১৯ চলবে ২৩ থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত। উৎসবটি হবে বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির হল-১-এ। ইভেন্টের ‘হসপিটালিটি পার্টনার’ হিসেবে রয়েছে লা মেরিডিয়ান।

এর আগে ট্রেসেমে নিউইয়র্ক ফ্যাশন উইকসহ বিশ্বের অনেক বড় বড় ফ্যাশন উইকের অফিশিয়াল স্পন্সর হিসেবে কাজ করেছে ।ফ্যাশনের সঙ্গে এ পথ চলাকে একই উদ্যোমে এগিয়ে নিতে ট্রেসেমে ২০১৫ সাল থেকে বিভিন্ন ফ্যাশন ইভেন্টস স্পন্সর করে আসছে। যা বাংলাদেশের প্লাটফর্মে ট্রেসেমেকে প্রতিষ্ঠিত করেছে শক্তিশালী ব্রান্ড হিসেবে। এ বছর বাংলাদেশর ফ্যাশন শিল্পকে আরও এক ধাপ এগিয়ে নিতে ব্রান্ডটি আয়োজন করছে দেশের সবচেয়ে বড় ফ্যাশন ইভেন্ট ‘ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন ইউক-২০১৯।

উৎসবের সহআয়োজক ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশের (এফডিসিবি) প্রেসিডেন্ট মাহিন খান বলেন, আন্তর্জাতিক পর্যায়ে দেশি পণ্যের বাজার তৈরি কারার মাধ্যমে বাংলাদেশের ফ্যাশন ও কালচারকে প্রমোট করার উদ্দেশ্যে কাজ কর আসছে এ নন প্রফিট অর্গানাইজেশনটি। 

ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইকে ১৯ জন স্থানীয় এবং ১১ জন বিদেশি ডিজাইনার তিনদিন ধরে তাদের কাজ প্রদর্শন করবেন। এছাড়া বাংলাদেশের সেরা হেয়ার স্টাইলিস্টদের সঙ্গে ট্রেসেমে একসঙ্গে কাজ করবে।

বাংলাদেশ সময়: ২২০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯ 
আরএম/জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14