bangla news

রঙ-এ বিয়ের পোশাক প্রর্দশনী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১১-২৩ ১২:৫৪:১৫ এএম

বিয়ে মানে দুজনের নতুন জীবনের শুরু। এই বিশেষ ক্ষণটিকে স্বরণীয় করতে প্রতিটি ক্ষেত্রেই পরিবার পরিজনদের থাকে হাজার জল্পনা-কল্পনা। বিয়ের সঙ্গে সম্পৃক্ত সব অনুষ্ঠান হয় উজ্জল ও আনন্দমুখর। আর সেটি গড়ে উঠে বর ও কনে এই দুজনকে শুভেচ্ছা জানাতে, একত্রিত হয় প্রচুর শুভাকাঙ্খী ও আত্মীয়-স্বজন।

বিয়ে মানে দুজনের নতুন জীবনের শুরু। এই বিশেষ ক্ষণটিকে স্বরণীয় করতে প্রতিটি ক্ষেত্রেই পরিবার পরিজনদের থাকে হাজার জল্পনা-কল্পনা। বিয়ের সঙ্গে সম্পৃক্ত সব অনুষ্ঠান হয় উজ্জল ও আনন্দমুখর। আর সেটি গড়ে উঠে বর ও কনে এই দুজনকে শুভেচ্ছা জানাতে, একত্রিত হয় প্রচুর শুভাকাঙ্খী ও আত্মীয়-স্বজন। বিশেষ করে বর অপেক্ষা কনের সাজসজ্জা নিয়ে চলে অফুরন্ত ভাবনা। সবার আগেই যে বিষয়টি প্রাধান্য পায় তা হল বর ও কনের পোশাক। গায়ে হলুদের শাড়ি, বিয়ের শাড়ি, বৌভাত এর শাড়ি,: ১ম শাড়ি, ২য় শাড়ি, ৩য় শাড়ি এভাবেই কেনাকাটা করে থাকে বিয়ে বাড়ির লোকজন। একইভাবে  বরের জন্য বিয়ের শেরওয়ানী, পাঞ্জাবি ও অন্যন্য পোশাক সামগ্রী ক্রয় করা হয়ে থাকে।

এই সব বিষয়কে বিবেচনা করে রঙ-এ বর ও কনের পোশাক এর বিশেষ প্রর্দশনী চলছে ধানমন্ডির রাইফেলস্ স্কয়ার, বেইলি রোড এর বেইলি ফিয়াস্তা, বনানী ১১ নং রোড এ ২৬ নং বাসায়, নারায়নগঞ্জের সান্তনা মাকের্টে, চট্টগ্রামের পাঁচলাইশ এর আফমি প্লাজায় এবং সিলেটের পূর্ব জিন্দাবাজার  আজগর স্কয়ার এর শোরুমগুলোতে ।  এই প্রর্দশনী চলবে আগামী ডিসেম্বর জুড়ে।
প্রর্দশনীতে রয়েছে বর ও কনের  বিয়ের উপযোগী এক্সক্লুসিভ অনেক শাড়ি, পাঞ্জাবি, শেরওয়ানী। এছাড়াও সালোয়ার কামিজ, ওড়না, ধূতি, উত্তরীয় , গহনার বিশেষ আয়োজন থাকছে। এসময় শীত শুরু হওয়ায় শাড়ি ও পাঞ্জাবির ডিজাইনের সাথে মেচিং করে শাল করা হয়েছে। এসব পোশাকের উপকরণ হিসেবে ব্যবহার করা হয়েছে জামদানী, কাতান, মসলিন, টিস্যু, দুুপিয়ান সিল্ক, এন্ডি সিল্ক, ইত্যাদি এক্সক্লুসিভ কাপড়।

এছাড়াও “রঙ”-এ গায়ে হলুদের পরিবার-পরিজনদের জন্য একই-রকম অনেক নতুন শাড়ি ও পাঞ্জাবির অর্ডার নেওয়া হবে। এবং  বর ও কনের জন্যও গায়ে হলুদ বা বিয়ের পোশাকের অর্ডার নেয়া হবে। গায়ে হলুদের শাড়ি ও পাঞ্জাবি বা যে কোন অর্ডার এর ক্ষেত্রে রঙ কর্তৃপক্ষকে অবশ্যই হাতে এক মাস সময় দিতে হবে।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-11-23 00:54:15