ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

ভালোবাসার প্রথম প্রকাশে 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১২ ৫:৪৮:৫৪ পিএম
ভালোবাসা প্রকাশে

ভালোবাসা প্রকাশে

ভালোবাসার সংজ্ঞা প্রতিটি মানুষের কাছেই আলাদা, সবার ভালোবাসার গল্পগুলোও ভিন্ন। যারা ভাবছেন এত দিনে ভালোবাসার মানুষটির দেখা পেয়েছেন, কিন্তু মনের কথাটি বলা হয়ে উঠছে না, তাদের জন্য রইল ভালোবাসা প্রথম প্রকাশের কিছু সহজ উপায়। 

দেখুন যদি ভালোবাসা দিবসেই নিজের করে নিতে পারেন প্রিয় মানুষটিকে। 

ভালোবাসি 
ভালোই তো বাসেন, এটা বলতে সংকোচ কেন! যদি বোঝেন তিনিও আপনার প্রতি আগ্রহী এবং অন্য কোনো সম্পর্কে নেই, তবে বলেই দিন। তাকে কতটা পছন্দ করেন, তার প্রতি আপনার ছোট ছোট অনুভূতিগুলোও জানিয়ে দিন। 

কোনো খোলা জায়গায় 
প্রকৃতি সবাই ভালোবাসে। যদি স্বপ্নের মানুষটির সঙ্গে কথা বলার সুযোগ থাকে তবে তাকে নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন। পার্কে বা কোনো নদীর পাড়ে পাশাপাশি হাঁটতে হাঁটতেই তার পছন্দগুলো জেনে নিন। কথায় কথায় জানতে চান এই পথ যদি না শেষ হয়...উত্তরের জন্য তাড়াহুড়ো নয়, অপেক্ষা করুন।    

চিঠি 
প্রথম ভালো লাগার কথা মুখে বলতে অস্বস্তি হচ্ছে? বেশ তো ডিডজটাল যুগেও একটা সুন্দর চিঠি লিখে দিন। চিঠির ভাষা যেন সহজ হয়, আর আবেগের কোনো বাড়াবাড়ি না থাকে, তবে তার হৃদয় ছুঁয়ে যায়। 

আত্মসম্মান 
যেকোনো সম্পর্ক তৈরি করার জন্য দু’জনের সম্মতি ও আগ্রহ প্রয়োজন। যদি দেখেন অপর পক্ষ আপনার অনুভূতি জানার পর সেভাবে সাড়া দিচ্ছেন না। অথবা তার অপারগতা জানিয়ে দিয়েছেন, তবে নিজের আত্মসম্মান নষ্ট করে বারবার তাকে সিদ্ধান্ত পাল্টাতে অনুরোধ জানানো যাবে না। বরং তার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে স্রেফ বন্ধুত্ব রক্ষা করতে পারেন।  


বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
এসঅইএস

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14