ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

কাঙ্ক্ষিত ভালোবাসা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১২ ২:৩৫:০৬ পিএম
সঙ্গীর সঙ্গে

সঙ্গীর সঙ্গে

ভালোবাসা দিবস ঘিরে কত উচ্ছাস আমাদের। এই ভালোবাসা দিবস সামনে রেখে জেনে নিন নতুন সম্পর্কে প্রিয়জনের আরও প্রিয় হবেন যেভাবে: 

আকর্ষণীয়
নিজের আকর্ষণ ধরে রাখা সবচেয়ে জরুরি। ব্যক্তিত্বে, রূপ-পোশাক আর উপস্থাপন সব কিছুতেই নিজেকে আকর্ষণীয় করে রাখুন। নিজে যদি নিজেকে হারিয়ে ফেলেন, অন্যদের কাছে যেটুকু আশা করেন, সেই মূল্যায়ন পাবেন না। 


হাসি
হাসি হচ্ছে পৃথিবীর সব থেকে দামী সম্পদ। এতো জীব আছে, অন্য কিছুই কিন্তু হাসতে পারেনা। সুন্দর করে হেসে প্রিয় মানুষকে কিছু বলেই দেখুন। তিনি কখনোই সেই কথা না রক্ষা করে পারবেননা। শুধুমাত্র হাসি দিয়েই সবার প্রিয় হতে পারবেন। 

কৃত্রিমতা নয়
 আপনি যা, সঙ্গীর কাছে সেভাবেই তুলে ধরুন। কোনো বিষয়ে আপনি কি ভাবছেন বা করতে চাইছেন, নিজের চাওয়াকে গুরুত্ব দিন। তবেই আপনাকেই গুরুত্ব দেবে প্রিয় মানুষটিও। তিনিও আপনার পছন্দ-অপছন্দ বুঝে চলার চেষ্টা করবেন। 

বলুন সঙ্গে শুনুন
সম্পর্ক গড়ে তোলার জন্য প্রয়োজন কথাবার্তার মাধ্যমে মনের ভাব আদান-প্রদান। আপনি যদি শুধু নিজের কথাই বলে যান তাহলে তো হবেনা। সঙ্গীর কথাও শুনতে হবে। তার চাওয়াকেও গুরুত্ব দিতে হবে। 

দৃষ্টি 
চোখ তো মনের কথাই বলে। প্রিয় মানুষটির চোখে যদি আপনার জন্য ভালো লাগা নাই দেখতে পারেন, তবে সে আবার কেমন ভালোবাসা! 


কফি
সঙ্গীর সঙ্গে প্রথমবার দেখা করার সময় কোন খাবার খাওয়া যায় ভাবছেন? কফি নিন। দীর্ঘ সময় ধরে গল্প করতে করতে উষ্ণ কফিতে চুমুক দিন, সময়টি আরও স্মরণীয় হয়ে থাকবে। 

স্পর্শ
ছোট ছোট স্পর্শ সম্পর্ক গভীর করে। সঙ্গীর সঙ্গে টিভি দেখার সময় পাশাপাশি বসুন। হাঁটার সময় হাতটি বাড়িয়ে দিন। এইতো... 

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
এসঅইএস

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2019-02-12 14:35:06