ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

করে নিন সেরা ডেট প্লান 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৯
করে নিন সেরা ডেট প্লান  প্রিয় মানুষটির জন্য

সামনেই ভালোবাসা দিবস, দিনটি ঘিরে ভালোবাসার মানুষের জন্য সবারই রয়েছে বিশেষ পরিকল্পনা। এবারের দিনটিতে পরিকল্পনা এভাবে করুন, যেন মনে হয় এটাই প্রিয়জনের সঙ্গে এপর্যন্ত কাটানো সেরা ভ্যালেন্টাইন’স ডে। 

কীভাবে হবে সেরা ডেট? আপনার আইডিয়ার সঙ্গে আরও যা যোগ করতে পারেন, জেনে নিন: 

রান্না করুন 
প্রিয় মানুষটির জন্য তার পছন্দের কোনো খাবার নিজের হাতে রান্না করুন। যাই রান্না করবেন, যথেষ্ট সময় নিয়ে সব উপকরণ ঠিকভাবে দেবেন।

প্রয়োজনে অনলাইনে রেসিপি দেখে নিন। সঙ্গে হার্ট শেপের কেক বা কুজিজ তৈরি করতে পারেন।  


বাইরে ঘোরা 
নিজেদের প্রিয় কোনো জায়গায় বা নতুন কোথাও ঘুরে আসতে পারেন। যেখানে যাবেন, আগে থেকেই রোমান্টিক লাঞ্চ বা ডিনারের আয়োজন রাখতে পারেন, এটি সঙ্গীকে না জানিয়ে সারপ্রাইজ হতে পারে।  

উপহার 
ছোট-বড়, দামী-কম দামী এসব চিন্তা না করে আপনার সাধ্য এবং প্রিয় মানুষটির পছন্দ ও প্রয়োজন মাথায় রেখে উপহার দিন।    


ভালোবাসি... 
সে তো জানেই আপনি তাকে ভালোবাসেন, এটা নিয়ে আবার বলার কি আছে(!) বলার আছে। প্রিয় মানুষটি অবশ্যই খুশি হন, যখন দেখেন তার জন্য আপনি বিশেষ কিছু করছেন। ১৪ তারিখে ভালোবাসা দিবস, সারাদিনে ১৪ বার তাকে বলুন, লিখে দিন ‘ভালোবাসি’।  

ডেট ডকুমেন্টারি
আজকের দুনিয়ায় একটা সম্পর্ক বছরের পর বছর টিকিয়ে রাখা খুব সহজ নয়। সামনের দিনগুলোতে নিজেদের সম্পর্ককে আরও সুন্দর করতে এমন কিছু করুন, যাতে হারিয়ে যাওয়া মজাগুলো আবার ফিরে আসে। ভালোবাসার দিনটিকে বিশেষ করে রাখতে সিনেমা দেখুন, রেস্টুরেন্টে ডিনার, বাইরে ঘোরা যা-ই করুন না কেন, তার ছবি বা ভিডিও তুলে রাখুন। যেন এগুলো দেখে বারবার ফিরে যেতে পারবেন সোনালী মুহূর্তগুলোতে৷


বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৯
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।