ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

আছে তো ১০ হাজার ফলোয়ার! 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
আছে তো ১০ হাজার ফলোয়ার!  মারমেইড বিচ রিসোর্ট

সোশ্যাল মিডিয়া সেলিব্রেটিদের জন্য মারমেইডের অন্যরকম উপহার। ছুটিতে, অবসরে অথবা সময় পেলেই যারা কক্সবাজারে ছুটে যান তাদের কাছে মারমেইড মানেই অন্যরকম আর স্পেশাল কিছু। 

এবারে, মারমেইড দিচ্ছে ফেসবুক, ইন্সটাগ্রাম, টুইটার আর ইউটিউবে স্ট্যাটাস শেয়ার করে চমকপ্রদ গিফট প্যাক জিতে নেওয়ার সুযোগ।  
#MermaidBeachResort, #StayEatPlay, #MermaidLife, #OurTimeAtMermaid #HolidayAtMermaid ব্যবহার করে মারমেইড নিয়ে ফেসবুক, টু্ইটার, ইন্সটাগ্রাম বা ইউটিউবে ইতিবাচক কনটেন্ট (স্ট্যাটাস, ভিডিও আর ছবি) প্রকাশ করলেই পাবেন এই অন্যরকম উপহার।

 

মারমেইড নিজ দায়িত্বে আপনাকে পৌঁছে দেবে একটি চমকপ্রদ ‘পিআর প্যাকেজ’ বা গিফট প্যাক। ফেসবুক, টু্ইটার, ইন্সটাগ্রাম বা ইউটিউবে কমপক্ষে ১০ হাজার ফলোয়ার থাকলেই আপনি পাচ্ছেন এই সুযোগ।  

মারমেইড বিচ রিসোর্ট

তো আর দেরি কেন? মারমেইড বিচ রিসোর্ট, মারমেইড ইকো রিসোর্ট, মারমেইড ক্যাফে চিল অ্যান্ড গ্রিল, অথবা মারমেইড মেরিন ড্রাইভ ক্যাফেতে আপনার অভিজ্ঞতা শেয়ার করুন সোশ্যাল মিডিয়ায়। পোস্ট করুন দারুণ সব স্ট্যাটাস, ভিডিও আর ছবি।  
আর উপভোগ করুন মারমেইডের আকর্ষণীয় সারপ্রাইজ গিফট।  

ব্যতিক্রমী এই আয়োজন সম্পর্কে মারমেইডের ব্যবস্থাপনা পরিচালক আনিসুল হক সোহাগ বাংলানিউজকে বলেন, অতিথিরা দূর থেকে এসে, মারমেইড পরিবারের অংশ হয়ে যান। অতিথিরাই আমাদের শুভেচ্ছা দূত। তাদের ভালোবাসার সময়গুলোই নিজেদের বন্ধুদের সঙ্গে ভাগ করে নেন, যে ছবি দেখে অনেকেই এখানে আসেন। তাদের এই ভালোবাসার বিনিময়ে শুভেচ্ছা জানানোর সুযোগটাই মারমেইড নিতে চায়।  


বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।