bangla news

আজ সারাদিন:ঢাকা ও চট্টগ্রাম (১ ডিসেম্বর ২০১১)

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১২-০১ ২:০৮:২৮ এএম

জাগ্রত জনতা ফোরাম : `মানবতাবিরোধী অপরাধের নামে প্রহসনের বিচার, বরেণ্য আলেমদের ওপর নির্যাতন প্রেক্ষিত শঙ্কিত জনগণ` শীর্ষক গোলটেবিল আলোচনা, রিপোর্টার্স ইউনিটিতে, বিকেল ৩টা ৪৫ মিনিটে।

ঢাকা:
জাগ্রত জনতা ফোরাম : `মানবতাবিরোধী অপরাধের নামে প্রহসনের বিচার, বরেণ্য আলেমদের ওপর নির্যাতন প্রেক্ষিত শঙ্কিত জনগণ` শীর্ষক গোলটেবিল আলোচনা, রিপোর্টার্স ইউনিটিতে, বিকেল ৩টা ৪৫ মিনিটে।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি : `বিজয়ের মাস ডিসেম্বর` শীর্ষক মাসব্যাপী কর্মসূচি উদ্বোধন, পুরানা পল্টনের মুক্তি ভবনে, বিকেল ৪টায়।

আদমজী জুট মিলস চালু সংগ্রাম পরিষদ : আদমজী ২ নম্বর ইউনিট পুনরায় চালুর দাবিতে সংবাদ সম্মেলন, প্রেসক্লাবে, বিকেল ৩টায়।

বাংলাদেশ পথনাটক : সংবাদ সম্মেলন, রিপোর্টার্স ইউনিটিতে, সাড়ে ৩টায়।
এসইআইডি : অটিস্টিক, বুদ্ধি ও বহুমাত্রিক প্রতিবন্ধী কিশোর-কিশোরীদের তৈরি পণ্যের প্রদর্শনী, ধানমণ্ডির দৃক গ্যালারিতে, ৪টায়।

চট্টগ্রাম:
কালের কণ্ঠ: বৃহত্তর চট্টগ্রাম ও নোয়াখালীর ৮ জেলার পাঠকের জন্য আঞ্চলিক প্রকাশনা ‘দ্বিতীয় রাজধানী’র প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান সন্ধ্যা ৭টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে। অনুষ্ঠানে লোকগানের কিংবদন্তি আবদুল গফুর হালী ও সংবাদপত্রশিল্পের ৩ ব্যক্তিত্বকে সম্মাননা জানানো হবে। ‘মিডিয়ার সঙ্গে ব্যবসায়ীদের সম্পর্ক’ বিষয়ে আলোচনা করবেন পিএইচপি গ্র“পের চেয়ারম্যান সুফি মিজানুর রহমান। সাংস্কৃতিক পর্বে গাইবেন শিল্পী হৈমন্তী রক্ষিত মান ও ক্লোজআপ ওয়ান তারকা মোহাম্মদ রাশেদ।

বিশদবাঙলা: সন্ধ্যা ৭টায় ‘চট্টগ্রামের ইতিহাস, ঐতিহ্য, সমাজ ও পরিবেশ উন্নয়নে তরুণ সমাজের ভূমিকা ও করণীয়’ শীর্ষক মতবিনিময় সভা।

বেণীমাধব ও ফণী ভূষণ স্মারক বক্তৃতা: চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে বিকেল ৪টায়। বাংলাগানের নবজন্ম ও রবীন্দ্রনাথ বিষয়ে মূল বক্তব্য দেবেন কবি অরুণ দাশগুপ্ত।

ইপসা: বিশ্ব এইডস দিবস উপলক্ষে বেলা ১১টা থেকে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান, কুইজ প্রতিযোগিতা ও আলোচনা সভা থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম (মিলনায়তনে)।

তারুণ্যের উচ্ছ্বাস: ২ দিনব্যাপী বিজয় উৎসবের শুরু নগরীর ডিসি হিলে। বিকেল চারটায় উদ্বোধন করবেন বিপ্লবী বিনোদ বিহারী চৌধুরী। আলোচনা, গণসংগীত, আবৃত্তি, নৃত্য দিয়ে সাজানো হয়েছে উৎসব।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-12-01 02:08:28