ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

লা মেরিডিয়ান ঢাকায় পিঠা উৎসব

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
লা মেরিডিয়ান ঢাকায় পিঠা উৎসব পিঠা

শীতের সন্ধ্যার হিমেল বাতাসে মৌ মৌ করা নানা রকম পিঠার স্বাদ নেওয়া ভোজনরসিক বাঙালির ঐতিহ্যের অংশ। আর তাই শহুরে মানুষকে নানা পিঠার স্বাদ উপভোগের সুযোগ করে দিতে সপ্তাহব্যাপী পিঠা উৎসবের আয়োজন করতে যাচ্ছে লা মেরিডিয়ান ঢাকা। 

লেটেস্ট ‘রেসিপি’-তে নিয়মিত বুফে ডিনারের সঙ্গে সুস্বাদু সব পিঠার আয়োজন ২৪ থেকে চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত।  

শীত মানেই উৎসব, আর এ উৎসবকে আরও রঙিন করতে লা মেরিডিয়ান ঢাকা আয়োজন করেছে পিঠা উৎসব।

লেটেস্ট রেসিপি-তে আলাদা একটি স্টেশনে নকশি পিঠা, চন্দ্র পুলি, মুগ পাকন, হৃদয় হরণ, শাহী ভাপা, লবঙ্গ লতিকা, ইলিশ/ টুনা পিঠা, বিবি খানা, বধূ বরণ, ফুলঝুড়িসহ ২০টির বেশি দেশীয় পিঠার সমাহার থাকবে।    

আয়োজন প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকা’র জেনারেল ম্যানেজার কন্সট্যানটিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, স্থানীয় ও বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা বিভিন্ন সংস্কৃতির অতিথিদের সামনে দেশের ঐতিহ্যবাহী বাংলা খাবারকে তুলে ধরতে এ আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।  

সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত জনপ্রতি ৩,৯০০++ টাকায় বুফে ডিনারের সঙ্গে অতিথিরা পিঠার স্বাদ উপভোগ করতে পারবেন। এছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ডে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার উপভোগ করার সুযোগও রয়েছে।    

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
এসআইএস 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।