[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ ফাল্গুন ১৪২৫, ১৯ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

ফ্যাশন সিঙ্গেল কামিজে  

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৪ ১১:০৯:১৮ এএম
সিঙ্গেল কামিজে

সিঙ্গেল কামিজে

ফ্যাশন ফিরে ফিরে আসে। হয়ত সঙ্গে যোগ হয় ছোট কোনো পরিবর্তন। তেমনি একটি সিঙ্গেল কামিজ। একটা সময় মেয়েরা এক সালোয়ার-ওড়নার সঙ্গে মিলিয়ে বেশ কয়েকটি সিঙ্গেল কামিজ করে নিতেন। মূলত ফ্যাশন এবং  অর্থ সাশ্রয়ের বিষয়টিই মাথায় রেখে মেয়েরা ‌এটা করতেন। 

মাঝে অনেকটা সময় থ্রিপিসই দখন করে ছিল, দেশে মেয়েদের পোশাক বাজার। তবে আবার ফিরে এসেছে সিঙ্গেল কামিজ। জিন্স বা পালাজোর সঙ্গে সিঙ্গেল কামিজগুলো বেশ মানিয়ে যায়। 

যারা ফ্যাশন সচেতন এবং  অর্থ সাশ্রয়ের বিষয়টিও মাথায় রেখে কেনাকাটা করেন, তাদের জন্য দেশের ফ্যাশন হাউসগুলোর সঙ্গে সঙ্গে অনলাইন শপগুলোও নিয়ে এসেছে এক্সক্লুসিভ ও ইকোনোমি সিঙ্গেল কামিজ।   

অনেকেই অবাক হন এত ভালো মানের একটি সিঙ্গেল কামিজ এখন মাত্র সাত-আট’শ টাকার মধ্যেই পাওয়া যাচ্ছে। ব্যবহার করে কাপড়ে প্রিন্ট, এমব্রয়ডারি, কারচুপি আর হাতের কাজ দিয়ে তৈরি করছে আধুনিক দৃষ্টিনন্দন। 


গর্জিয়াস সিল্ক, হাফ সিল্ক, শিফন, জর্জেট, ভিসকস, চিজ কটন ও ভয়েলে তৈরি সিঙ্গেল কামিজ নিয়ে এসেছে হাউসগুলো। বেশ লম্বা ঝুলের পোশাকগুলো ক্রেতাদের মধ্যে দারুণ সাড়া জাগিয়েছে। চাইলে নিজের মতো করে কাপড় কিনেও বানিয়ে নিতে পারেন, ফ্যাশনেবল সিঙ্গেল কামিজ। 

...

জনপ্রিয় অনলাইন শপ ফ্যাশন এন্ড ক্লিকের কর্নধার ইসরাত জাহান মনি বলেন, আজকাল সিঙ্গেল কামিজগুলোই বেশি চলছে। শুধু দেশের নারীরাই নন, দেশের বাইরে থাকা প্রবাসী বাঙালি নারীরাও পুরো বছর ব্যবহারের জন্য ২৫-৩০টি করে সিঙ্গেল কামিজ তৈরি করে নিচ্ছেন তার কাছ থেকে। 

প্রতিটি পণ্যের মান ঠিক রাখতে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত নিজেই সব তদারকি করেন তিনি। ফ্যাশন এন্ড ক্লিকে সিঙ্গেল কামিজগুলোর দাম দুই হাজার টাকা থেকে শুরু। 

ব্যবহার ও যত্নে সহজ, দেখতে ভালো লাগে, দামেও সাশ্রয়ী তাই সব বয়সের নারীরাই আজকাল সিঙ্গেল কামিজ পরছেন। 

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
এসআইএস

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14