bangla news

বার্গার খেতে বলাকায়

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১০ ৫:৪৯:৫৩ পিএম
বার্গার কিং

বার্গার কিং

বিখ্যাত ফাস্টফুড বার্গার চেইন বার্গার কিং রেস্টুরেন্ট এখন রাজধানীর বলাকা সিনেমা হলের পাশে নিউমার্কেট এলাকায়। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) ঢাকায় বার্গার কিং এর ৮ম আউটলেট উদ্বোধন করেন বাংলা ট্রাক গ্রুপের গ্রুপ সিইও এম জাহাঙ্গীর আলম।

উদ্বোধনের প্রথমদিন থেকেই এই আউটলেটে অতিথিরা আইকনিক হোয়াপার স্যান্ডউইচ ও অন্যান্য মেন্যু উপভোগ করতে পারবেন। ঘোরাঘুরি, কেনাকাটা বা বন্ধুদের সঙ্গে মুভি দেখতে এসে উপভোগ করতে পারবেন বার্গার কিং এর ফ্লেইম গ্রিলড সিগনেচার বার্গার। এ আউটলেটে থাকছে একসঙ্গে ৭৪ জনের বসার ব্যবস্থাসহ বাচ্চাদের খেলার সুব্যবস্থা।

এসময় টিফিন বক্স লিমিটেডের জেনারেল ম্যানেজার মাশরুফ আহমেদ বলেন, বার্গার কিং এর যাত্রা শুরুর পর থেকে অতিথিদের কাছ থেকে আমরা অভাবনীয় সাড়া পেয়ে আসছি। এ অনুপ্রেরণাতেই বলাকাতে নতুন এই আউটলেটের উদ্বোধন। প্রথমবারের মতো এই এলাকায় এমন মানের আউটলেট চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা আশা করছি, এই এলাকাতেও আমাদের গ্রাহকরা বার্গার কিং এর আসল স্বাদ ও মানের অনন্য অভিজ্ঞতা পাবেন। 

গুলশান, বনানী, বসুন্ধরাসহ রাজধনীতে বার্গার কিং-এর মোট আটটি শাখা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯ 
এসআইএস

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-10 17:49:53