ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

লাইফস্টাইল

হালদা ভ্যালি টি পাওয়া যাচ্ছে সিন্দাবাদে 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
হালদা ভ্যালি টি পাওয়া যাচ্ছে সিন্দাবাদে  চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে

বি-টু-বি ই-কমার্স সাইট সিন্দাবাদ ডটকম চুক্তিবদ্ধ হলো চা উৎপাদনকারী প্রতিষ্ঠান হালদা ভ্যালি টি কোম্পানির সঙ্গে। এই চুক্তির আওতায় হালদা ভ্যালি টি কোম্পানির যাবতীয় পণ্য এখন সিন্দাবাদ থেকে সহজেই কেনা যাবে।

সিন্দাবাদ ডটকম-এ ছয় হাজারের বেশি পণ্যের পাশাপাশি হালদা ভ্যালি টি কোম্পানির বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ড-এর চা যেমন- ড্রাগন ওয়েল গ্রিন টি, সিলভার নিডেল হোয়াইট টি ও গোল্ডেন আই ব্রো টি ইত্যাদি চা পাওয়া যাবে।  

সম্প্রতি বনানীর সিন্দাবাদের কার্যালয়ে আয়োজন করা হয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের।

এসময় উপস্থিত ছিলেন হালদা ভ্যালি টি কোম্পানির ডিরেক্টর শামীম খান এবং সিন্দাবাদ ডটকমের সিইও এবং কো-ফাউন্ডার জীশান কিংশুক হক।  

এছাড়াও উপস্থিত ছিলেন সিন্দাবাদ ডটকমের সিওও বিবেক শর্মা ও সিনিয়র ম্যানেজার রেজাউল আলম ভুইয়ান এবং হালদা ভ্যালি টি কোম্পানির ব্র্যান্ড ম্যানেজার আজমাঈন রহমান ও এসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার ফয়েজ আহমেদ।  
 
আজমাঈন রহমান বাংলানিউজকে বলেন, ড্রাগন ওয়েল গ্রিন টি বিশ্বের সর্বাধিক জনপ্রিয় গ্রিন টি যা চীনে আভিজাত্যের প্রতিক হিসেবে ব্যবহৃত হয়। এর চাইনিজ নাম লংজিং টি। এই চা খুব ব্যয়বহুল এবং সর্বোৎকৃষ্ট মানের গ্রিন টি হিসেবে বিশ্বব্যাপী সমাদৃত।  

এর কিছু স্বতন্ত্র বৈশিষ্ট্য এবং আকৃতি রয়েছে, মসৃণ এবং পুরোপুরি পাতার ভেতরের শিরা বরাবর চকচকে। গরম পানিতে এই চা থেকে মন মাতানো সৌরভ আসে, মিষ্টি একধরনের ফ্লেভার পাওয়া যায়। এই ড্রাগনওয়েল গ্রিন টির অন্যতম বৈশিষ্ট্য হচ্ছে এই চা পাতা একাধিকবার ব্যবহার করা যায়।

তিনি আরও বলেন, ২০১৬ সাল থেকে হালদা ভ্যালি টি কোম্পানি চীনে চা রপ্তানি করে আসছে।  

বাংলাদেশ সময় : ১৫২৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa