ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

লাইফস্টাইল

ফ্যাশনে শীতের পোশাক

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮
ফ্যাশনে শীতের পোশাক শীতের পোশাক

ফ্যাশন সচেতনদের এই শীত কিন্তু ভীষণ প্রিয়। কেননা শীত নিবারণের হাজারো পোশাকে বাজার সরগরম। জ্যাকেট, ব্লেজার, সয়েটার, হুডিতে যেমন রয়েছে ফ্যাশন বৈচিত্র্য তেমনি রয়েছে বাহারি রঙ। শীতের পোশাকের জম্পেশ কালেকশন নিয়ে এসেছে ফ্যাশন হাউস টুয়েল্‌ভ।

শীতের কালেকশন প্রসঙ্গে ফ্যাশন হাউস টুয়েল্‌ভ-এর সিইও ফাহমিদ ইসলাম বলেন, শীতে আমাদের ছেলে এবং মেয়েদের বিভিন্ন ডিজাইন ও রঙের জ্যাকেটের কালেকশন রয়েছে। সেমি-ফরমাল টাইপের জ্যাকেটগুলোর দাম পড়বে  ৪২০০ টাকা।

আর ক্যাজুয়াল স্টাইলিশ জ্যাকেটগুলো পাবেন ২২০০ থেকে ২৫০০ টাকা।

হালকা বা শীতের ভারী পোশাকের জন্য অনেকেরই পছন্দ সোয়েটার। সোয়েটার কালেকশন প্রসঙ্গে ফাহমিদ বলেন, আমাদের এখানে বেশিরভাগ পোশাকই চলতি ট্রেন্ডের সঙ্গে আপডেট। একেবারে পাশ্চাত্যের ঢঙ্গে তৈরি। সোয়েটারগুলোর দাম পড়বে ৯০০ টাকা থেকে ১৪০০ টাকা। আর স্টাইলিশ হুডিগুলো পাবেন ১৩০০ থেকে ১৫০০ টাকার মধ্যেই।

এছাড়াও টুয়েল্‌ভ-এ হালকা শীতে পরার জন্য রয়েছে বিভিন্ন ডিজাইনের ফুল স্লিভ টি-শার্ট। মেয়েদের জন্য সময় উপযোগী ডেনিম জিন্স, বটমস এবং ত্রি-পিসও পাওয়া যাচ্ছে ফ্যাশন হাউসটিতে। টুয়েল্‌ভ-এর শাখা রয়েছে উত্তরার জসীমউদ্দীন রোডে,যমুনা ফিউচার পার্কে, ধানমন্ডি সাত-মসজিদ রোডে,মিরপুরের চিড়িয়াখানা রোডে এবং বনশ্রীতে।  

বাংলাদেশ সময় : ১১৩০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa