ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

আজ সারাদিন: ঢাকা ও চট্টগ্রাম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১১

ঢাকা:
বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি: চতুর্থ হেমন্তের বইমেলা উদ্বোধন, কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি চত্বরে, বিকেল ৩টায়।

চট্টগ্রাম:

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি): চট্টগ্রাম কেন্দ্রের উদ্যোগে ‘গ্রিন ওয়েরলেস কমিউনিকেশন টেকনোলজিস’ শীর্ষক সেমিনার সন্ধ্যে সাড়ে ৬টায়।

প্রধান আলোচক থাকবেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) উপাচার্য ড. শ্যামল কান্তি বিশ্বাস। মূল প্রবন্ধ পড়বেন চুয়েটের সহকারী অধ্যাপক ড. আসাদুজ্জামান।

বোধন আবৃত্তি পরিষদ: ৩১তম আবৃত্তিসন্ধ্যা চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সন্ধ্যে ৬টায়। ‘জাগাও প্রাণের সুপ্ত শক্তি’ শীর্ষক এ অনুষ্ঠানে অতিথি থাকবেন আবৃত্তিকার শিমুল মোস্তফা।

চট্টগ্রাম জেলা প্রাথমিক শিক্ষা অফিস: বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের সেমিফাইনাল পর্ব শুরু এম এ আজিজ স্টেডিয়ামে। বেলা আড়াইটায় বাঁশখালীর ছনুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হাটহাজারীর আলমপুর আদর্শ রেজি. প্রাথমিক বিদ্যালয় এবং বিকেল সাড়ে ৩টায় হালিশহর বেগমজান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাঁশখালীর ডোংরা খুপিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হবে।

বিসিবি ইয়াং টাইগার অনূর্ধ্ব ১৮ ক্রিকেট: লক্ষ্মীপুরে বিভাগীয় পর্যায়ের ফাইনালে আজ চট্টগ্রাম ও বি-বাড়িয়া জেলা মুখোমুখি হবে।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস): এমএ আজিজ স্টেডিয়ামের জিমন্যাসিয়ামে সন্ধা সাড়ে ৬টায় দ্বিতীয় সিজেকেএস ইউসুফ গনি চৌধুরী স্মৃতি উন্মুক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আব্দুস ছালাম।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।