ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

লাইফস্টাইল

ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৮
ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল বিরিয়ানি

খাবারের সাথে যে ধরনের ভালোবাসার সর্ম্পক, সে সর্ম্পক হয়ত তুলনা করা যায় না অন্য কিছুর সঙ্গে। আর তা যদি হয় ভারতীয় খাবার তাহলে তো কথাই নেই। 

পূজা উপলক্ষে রাজধানীর লংবিচ সুট্যস হোটেল আয়োজন করেছে সপ্তাহব্যাপী (১১ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত) ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল।  

১০ অক্টোবর রাতে ফেস্টিভ্যাল উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কান্ট্রি ম্যানেজার রাজকুমার ভট্টাচারিয়া, জেট এয়ারওয়েজ, সংগীত শিল্পী মেহরিন মাহমুদ, শেফ দিপঙ্কর পল- নভোটেল কোলকাতা, অংকুর সেলিম সিদ্দিকি।

 


লংবিচ সুট্যস হোটেলের  হেড অফ সেলস এন্ড মার্কেটিং ওয়ালিদ শামীম বাংলানিউজকে বলেন, এই ফেস্টিভ্যালটি মূলত একটি শেফ এক্সচেঞ্জ  প্রোগাম যেখানে নভোটেল হোটেল কোলকাতা এবং লংবিচ স্যুটস ঢাকা যৌথভাবে এই উৎসবের আয়োজন করেছে।  

শেফ দিপঙ্কর পল নভোটেল কোলকাতা এবং শেফ সুনিল সরকার লংবিচের পক্ষ থেকে দুই বাংলার প্রতিনিধি হয়ে এই ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল পরিচালনা করছেন।  

যারা ভারতীয় খাবার খেতে ভালোবাসেন তাদের জন্য (১১ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত) সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ১০.৩০ পর্যন্ত বুফে ডিনারে রয়েছে শত পদের খাবার।  


জনপ্রতি ভারতীয় এই খাবারের স্বাদ পেতে খরচ করতে হবে ৩৩৯৯ টাকা ক্রেডিট কার্ডে বিল দিলেই পাচ্ছেন একটা কিনলে আর একটা ফ্রি ‍অফার।  


বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৮
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa