ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

সারা’র আউটলেট এখন বসুন্ধরা সিটিতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
সারা’র আউটলেট এখন বসুন্ধরা সিটিতে বসুন্ধরা সিটিতে সারা’র আউটলেটের উদ্বোধন | ছবি: জি এম মুজিবুর

ঢাকা: স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র দ্বিতীয় আউটলেট এখন জনপ্রিয় শপিং মল বসুন্ধরা সিটিতে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এ আউটলেটের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সারা লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম খালেদ, পরিচালক শরীফুন নেসা, সহকারী পরিচালক মতিউর রহমান, মডেল ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, সারা’র হেড অব ডিজাইনার কাশফীয়া নেহরীন, সহকারী সাধারণ ব্যবস্থাপক প্রিয়ম আমিন প্রমুখ।


সারা’র আউলেটে মডেল ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা | ছবি: জি এম মুজিবুর অনুষ্ঠানে সারা লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম খালেদ বলেন, সামর্থ্যের মধ্যে গুণগতমানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্যে বসুন্ধরা সিটিতে সারা’র দ্বিতীয় আউটলেটের উদ্বোধন। চলতি বছর মে মাসে আমাদের প্রথম আউটলেট মিরপুর-৬ এ উদ্বোধন করা হয়। সব আউটলেটে নারী-শিশু-পুরুষসহ সব বয়সীদের জন্য থাকছে আকর্ষণীয় সব পোশাক। সারা রফতানিমুখী পোশাক শিল্প স্নোটেক্সের সহযোগী প্রতিষ্ঠান।

স্নোটেক্স ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে। ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠিত হয় স্নোটেক্স অ্যাপারেল। সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে ‘কার অ্যান্ড কিউ’ এবং ২০১৪ সালে ‘স্নোটেক্স আউটারওয়্যার’ প্রতিষ্ঠিত হয়। যেটিতে এখন ১০ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
ইএআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad