[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

বিনা তেলে রান্না খাবারের ক্যাটারিং-হোম সার্ভিস 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৬ ৬:১৮:৪৫ এএম
অয়েল ফ্রি কিচেন

অয়েল ফ্রি কিচেন

বাংলাদেশে স্বাস্থ্য সচেতন মানুষের জন্য এবং হার্ট, লিভার, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপে আক্রান্তদের জন্য এই প্রথম বিনা তেলে রান্না নির্ভেজাল, স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু খাবারের ক্যাটারিং এবং হোম সার্ভিস চালু হয়েছে। বিশেষ এই উদ্যোগ নিয়েছে সাওল হার্ট সেন্টার (বিডি) লিঃ-এর ‘অয়েল ফ্রি কিচেন’।

রাজধানীর ঢাকা অফিসার্স ক্লাবে শনিবার দুপুরে শুরু হয়েছে এ কার্যক্রম। ইউএস-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ মেজর জেনারেল (অবঃ) প্রফেসর বিজয় কুমার সরকারের সভাপতিত্বে এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাওল-এর বিনা-তেলের-খাবার-সরবরাহ কার্যক্রম উদ্বোধন করেন কথাশিল্পী সেলিনা হোসেন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদের সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইন্সটিটিউটের অধ্যাপক এম. আকতারুজ্জামান, সাওল হার্ট সেন্টার (বিডি) লিঃ-এর সিনিয়র কনসালটেন্ট ডা. এম রহমানসহ অনেকেই।

এই কিচেন গর্ভবতী মা ও ভেজিটেরিয়ানদের জন্য আলাদা আলাদা খাবারও সরবরাহ করবে। বিয়ে, জন্মদিনসহ যেকোনো উৎসব-পার্টিতে গুরুপাক ও অস্বাস্থ্যকর খাবারের বদলে ‘অয়েল ফ্রি কিচেন’-এর স্বাস্থ্যকর খাবার পরিবেশন করা হবে।
সাওলের এ আয়োজনে মূল আকর্ষণ ছিল দুপুরে বিনা তেলে রান্না খাবারের মধ্যাহ্নভোজ। অতিথিদের সামনে কোনো প্রকার তেল-চর্বি ছাড়াই তৈরি ১২টি পদের উপাদেয় খাবার উপস্থাপন ও পরিবেশন করা হয়। অতিথিরা এসব খাবার উপভোগের পাশাপশি অনেকে অনুষ্ঠানস্থল থেকেই তাদের নিজেদের ও প্রিয়জনের জন্য খাবারের অর্ডার দেন এবং নিয়মিত খাবার পেতে বুকিং দেন।

যোগাযোগ +৮৮০১৭৭৭৭৮০৮৫৮, ০১৭৭৭৭৮০৮৫৯, ০১৭৭৭৭৮০৮৬০

বাংলাদেশ সময় : ০৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
এসআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache