ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বসুন্ধরার ঈদ শপিং

শারমীনা ইসলাম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১১
বসুন্ধরার ঈদ শপিং

‘দুটি ঈদের মাঝে সময়ের ব্যবধান এতো অল্প যে একটি ঈদের রেশ কাটতে না কাটতেই কখন যে ঈদুল আযহা চলে এলো বুঝতেই পারিনি’। অনন্যা এভাবেই জানালো, ঈদ চলে এলেও তার প্রস্তুতি যে এখনো অপূর্ণই রয়ে গেছে।

শুধু অনন্যা নয় আসলে আমরা অনেকেই এই ঈদে কেনাকাটা শেষ করতে পারিনি। যাদের সব শপিংমল ঘুরে কেনাকাটা করার সময় নেই। ফ্যাশন সচেতন, রুচিশীল পোশাক এবং আনুসঙ্গিক পণ্য কম সময়ে কেনার জন্য তারা সোজা চলে যেতে পারেন পান্থপথের বসুন্ধরা সিটি শপিংমলে।

ঈদের কেনাকাটা করতে আসা সাদিয়া বলেন,‘পোশাক, জুতা, জুয়েলারি, ব্যাগ সবকিছুই এক ছাদের নিচে পাওয়া যায় এবং সুপরিসর জায়গায় ঘুরে ঘুরে কেনাকাটা করা যায় বলে বসুন্ধরায় কেনাকাটা করতেই ভালো লাগে’।

ক্রেতাদের চাহিদা মেটাতে দেশি মানসম্মত পোশাকের জন্য বসুন্ধরায় রয়েছে ‘দেশি দশ’ মন্ত্র, ড্রেস লাইন ও স্মার্টেক্সসহ আরও অনেক ব্র্যান্ড।

ক্রেতাদের জন্য ঈদ সামনে রেখে বসুন্ধরা শপিংমলের বিভিন্ন শোরুমে ছাড় চলছে। এই সুযোগে সাধ্যের মধ্যে কেনাকাটা করতে পারবেন ক্রেতারা।

আর্টিস্টি:
আর্টিস্টিতে ঈদ উপলক্ষ্যে ৬০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে। পাঞ্জাবি, শার্ট ওয়ালেটে এই ছাড় পাওয়া যাচ্ছে। আগামী ০৬ নভেম্বর পর্যন্ত এই সুযোগ থাকবে।

রিচ ম্যান:
ছেলেদের জন্য ফ্যাশনেবল পোশাকের নির্ভর যোগ্য প্রতিষ্ঠান রিচম্যানেও ঈদ উপলক্ষ্যে ১০ শতাংশ ছাড় দেওয়া হয়েছে।

ইনফিনিটি:
ফরমাল শার্ট, পাঞ্জাবি এবং মেয়েদের ব্যবহৃত পণ্যের ওপর ১০ শতাংশ ছাড়ে কেনাকাটা করা যাচ্ছে ইনফিনিটিতে।
প্রতিষ্ঠানটির কর্মকর্তা শাহাদৎ হোসেন বাংলানিউজকে জানান ঈদের আগের রাত পর্যন্ত এই ছাড় চলবে।

প্রিয় মানুষটিকে নিয়ে পরিবারের সবার জন্য ঈদের কেনাকাটা করুন এবং নিরাপদে থেকে আনন্দে ঈদ পালন করুন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।