ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

ইলেকট্রনিকস পণ্যে ছাড়

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, নভেম্বর ১, ২০১১
ইলেকট্রনিকস পণ্যে ছাড়

কর্মব্যস্ত জীবনে প্রতিদিনের কাজকে সহজ করতে আমরা সাহায্য নেই ইলেকট্রনিক সামগ্রীর। সারা বছর এর প্রয়োজন থাকলেও ঈদুল আযহায় ফ্রিজের চাহিদা থাকে কয়েকগুন।

আর ক্রেতা টানতে এসময় ব্র্যান্ডগুলো বিভিন্ন ছাড় দিয়ে থাকে। ঈদের মাত্র কয়েকদিন বাকি তাই চলুন জেনে নিই, কোন ব্র্যান্ডে কী অফার চলছে:

ট্রান্সকম : এবার ঈদে `লাখ টাকার লাকি` অফার দিচ্ছে ট্রান্সকম । তাদের রয়েছে এসএমএস অফার, ক্যাশ ডিসকাউন্ট এবং তিনটি নির্দিষ্ট ব্যাংকের (ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক) ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্যভেদে বিশেষ কিস্তিতে মূল্য পরিশোধের সুযোগ। এসএমএস অফারটি শুধু ফ্রিজ, ওভেন ও এসির ক্ষেত্রে প্রযোজ্য। পণ্যের গায়ে লেখা কোডটি পণ্যের বিবরণসহ যেকোনো গ্রামীণফোন নম্বর থেকে ১৬২১২ নম্বরে এসএমএস করলে ফিরতি এসএমএসে ওই পণ্যের ওপর পাবেন ৫০০ টাকা থেকে এক লাখ টাকার নিশ্চিত নগদ ছাড়।

ওয়ালটন : আমাদের দেশিয় প্রতিষ্ঠান ওয়ালটনের পণ্যের মান ভালো হওয়ার পাশাপাশি দামও সাধারন মানুষের সাধ্যের মধ্যে। ওয়ালটনের রয়েছে ফ্রিজ, ফ্রিজার, টিভি, ডিভিডি, মোটরসাইকেল, আয়রনসহ নানা পণ্য। ঈদ উপলক্ষে ফ্রিজ, টিভি ও মোটরসাইকেলে ৬ শতাংশ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। ছাড়ের পর ফ্রিজের মূল্য ২১ হাজার ৬০০ (৯ সিএফটি), ২৪ হাজার ৮০০ টাকা (১৪ সিএফটি)। সিআরটি টিভি ৯ হাজার ৬০০ (১৪ ইঞ্চি), ১৪ হাজর ৩০০ টাকা (২১ ইঞ্চি) এবং ২৪ ইঞ্চি এলসিডি টিভি ৩২ হাজার ৩০০ টাকা।

সিঙ্গার : সিঙ্গারে চলছে `ঈদ ধামাকা` অফার। স্ক্র্যাচ কার্ডে ফ্রিজ ১০০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এছাড়াও পণ্যভেদে থাকছে সুদবিহীন সর্বোচ্চ ছয় মাসের কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা এবং টিভি, পিসি ও ওভেনে নিশ্চিত ক্যাশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আরও রয়েছে নির্দিষ্ট মডেলের এলইডি টিভির সঙ্গে ফ্রি ডিভিডি পে¬য়ার এবং ওয়াশিং মেশিনের সঙ্গে ফ্রি আয়রন। সেই সঙ্গে প্রতি সপ্তাহে নির্দিষ্ট শর্তে উপহার হিসেবে রয়েছে এলইডি টিভি ও মোটরসাইকেল।

প্রতিটি ঈদ সামনে রেখে নিত্য প্রয়োজনীয় ইলেকট্রনিক্স পণ্যের ওপর বড় ধরনের ছাড় দেওয়া হয়। আর তাই মধ্যম আয়ের পরিবারগুলোর প্রয়োজন এবং শখ পূরণের এটাই সূবর্ণ সুযোগ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।