ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

ফুটবলের উত্তাপ খাবারে!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৮ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
ফুটবলের উত্তাপ খাবারে! ফিফা বার্গার

ফুটবল বিশ্বকাপের উত্তাপ খাবারের টেবিলেও ছড়িয়ে পড়ছে। ঘরে বাইরে শুধুই ফুটবলের আলোচনা। অপেক্ষার প্রহরও শেষ, চোখের সামনে নীল-সাদা আর হলুদের যুদ্ধ দেখার। 

মাঠের সেই উত্তাপ সবার পক্ষে রাশিয়া গিয়ে তো উপভোগ করা কঠিন, কিন্তু জানেন কি, দেশেই তৈরি হয়েছে ফিফার আদলে মাঠ-এমন কি খাবারও।  

ভোজন রসিকদের কাছে অত্যন্ত জনপ্রিয় নাম লং বিচ স্যুটস-এর কজি লাউঞ্জ, খাবার খেতে যাবেন আর সেটা যদি হয় খেলার সময় তবে তা এনে দেবে ভালোলাগার এক ভিন্ন অনুভুতি।

 

ফুটবল বিশ্বকাপ উপলক্ষে কজি লাউঞ্জে চলছে চমৎকার অফার, এখানে গোল হলেই অতিথির জন্য ফ্রি-সফট ড্রিংক, বার্গার! আরও আছে ৪৯৯ টাকায় ফিফা বার্গার। এখানে রয়েছে মেগা স্ক্রিনে বন্ধু ও পরিবার নিয়ে খেলা দেখার সুযোগ।  

কখনও কখনও সূর্যের আলো, বৃষ্টির ফোটা, দেয়ালে খোদাই করা বিভিন্ন লেখা, সাজানো পরিবেশ, টেবিলে তাজা ফুল খাবারের আনন্দকে নি:সন্দেহে বাড়িয়ে দেয়। ভোজন বিলাসীদের জন্য এখানে রয়েছে দেশি বিদেশি নানা খাবারের আয়োজন।  


ঠিকানা: লং বিচ স্যুটস, রোড-১০৪ গুলশান-২।  
 

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।