ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

এক্সক্লুসিভ! 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, জুন ১২, ২০১৮
এক্সক্লুসিভ!  এক্সক্লুসিভ ডিজাইন

ঈদ কেনাকাটায় ‍অনেকেই খোঁজ করেন এক্সক্লুসিভ পোশাকের। বেশ কিছু ফ্যাশন হাউসের নাম বলার পরও মনে হয়, আরও এক্সক্লুসিভ কিছু খুঁজছেন। এধনের এক্সক্লুসিভ পোশাক যারা চাচ্ছেন তাদের জন্য  পরামর্শ হচ্ছে অভিজাত ফ্যাশন হাউস প্রেম'স কালেকশন্স একবার ঘুরে আসার। 

এক্সক্লুসিভ ডিজাইনের শাড়ি, আনস্টিচ থ্রি-পিস, কুর্তা সবই পাবেন এখানে।  
যারা ভারতে ঈদের কেনাকাটা করতে যান তাদের জন্য সুবর্ণ সুযোগ করে দিয়েছে প্রেম'স কালেকশন্স।

 

ঈদ উপলক্ষে নিখুঁত বুননে নানান গর্জিয়াস ডিজাইনের আরামদায়ক পাঞ্জাবির কালেকশন এনেছে প্রতিষ্ঠানটি। ক্রেতাদের চাহিদা ও উৎসবকে মাথায় রেখে এবারের কালেকশনে উজ্জ্বল রঙকে প্রাধান্য দিয়েছেন বলে জানান প্রতিষ্ঠানটির প্রধান ডিজাইনার প্রেম বম্বানি।  

এক্সক্লুসিভ শাড়ি, লং কামিজ, ফ্লোর টাচ, ফ্রক, টপস, কুর্তা, পাঞ্জাবিসহ নানান রকমের শারারা ও লেহেঙ্গার কালেকশন আছে প্রেম'স কালেকশনে। পোশাকের দাম পড়বে ৩ হাজার থেকে ৪ লাখ টাকা পর্যন্ত।

এছাড়া ১২ থেকে ১৫ জুন পর্যন্ত দশ হাজার টাকার কেনাকাটা করলেই পাবেন হাউসটি দিচ্ছে র‌্যাফেল ড্রতে অংশগ্রহণের সুযোগ। র‌্যাফেল ড্র ছাড়াও থাকছে সেলফি কনটেস্ট, মেহেদি ও নেইলপলিশ করার সুযোগ এবং সব শিশুদের জন্য আকর্ষণীয় উপহার।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ১২, ২০১৮
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।