ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

জমজমাট নাইট বাজার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, জুন ৯, ২০১৮
জমজমাট নাইট বাজার নাইট বাজার

জমজমাট আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার (৮ জুন, ২০১৮) রাজধানীর মাইডাস সেন্টারে অনুষ্ঠিত হয়েছে ‘ভিম প্রেজেন্টস কুকআপস নাইট বাজার।’ 

ডিশওয়্যাশ ব্র্যান্ড ভিম (ইউনিলিভার বাংলাদেশ) ও হোমমেইড অনলাইন ফুড মার্কেটপ্লেস কুকআপস’র যৌথ এ আয়োজনে ঘরে তৈরি ইফতার, রাতের খাবার, সেহরির পাশাপাশি ঈদ সাজ-পোশাক, গৃহসজ্জা সামগ্রীও প্রদর্শন করা হয়।  
 
অনুষ্ঠান সম্পর্কে আয়োজক ভিম’র ব্র্যান্ড ম্যানেজার নুসরাত খন্দকার বলেন, এটি আমাদের দেশের ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের জন্য একটি আয়োজন যেখানে তারা তাদের সৃষ্টিশীল কাজ তুলে ধরতে পারে এবং অন্যরা তাদের দেখে অনুপ্রাণিত হতে পারে।

 

কুকআপস’র সিইও নামিরা হোসেন বলেন, মধ্যপ্রাচ্যের রাতের বাজারের ধারণা থেকে অনুপ্রাণিত হয়ে আমরা গত বছর থেকে এ আয়োজন করছি। গৃহিণীদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার পাশাপাশি তাদের স্বপ্নপূরণের মাধ্যমে সমাজে নিজের অবস্থান তৈরি করতে সহযোগিতা করতেই এই প্রচেষ্টা।  


নাইট বাজারে ফুটলুজ বিডি, সোপারস্টার, অরণ্য, মুচি, মুজে, স্টেভ ক্লদিং, লংস্প্রিং, হুলো ক্রাফট, ক্রাফ্টজ, পারমিডাডটকম, শস্যপ্রবর্তনা, খাস ফুড, হোম জাঙ্কশন, দ্য অ্যাটায়ার অ্যাফেয়ার, ম্যাকু, কাজলী কন্ঠ, জাঙ্ক আর্ট, বুক মাই লুক, বাংলা হাট, কুকআপসসহ ২৫ টি প্রতিষ্ঠান অংশ নেয়।


বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুন ০৯, ২০১৮
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।