ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ঈদের পণ্যে ছাড় দিচ্ছে ক্যাটস আই 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৯ ঘণ্টা, জুন ৪, ২০১৮
ঈদের পণ্যে ছাড় দিচ্ছে ক্যাটস আই  ক্যাটস আই ঈদ কালেকশন

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই শপিং, নতুন পোশাক। তাই ঈদের কেনাকাটায় আগ্রহ বাড়াতে অনলাইনে এবং স্টোরে বিশেষ অফার দিচ্ছে ক্যাটস আই। 

অনলাইনে ইকমার্স ভিক্তিক শপিং এ ক্যাটস আই পণ্যে ঈদের আগেই মিলবে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়। বাড়তি উপহার হিসেবে থাকছে হোম ডেলিভারি সুবিধা এবং ভ্যাট ছাড়াই পণ্য কেনার সুযোগ।

এছাড়াও ঈদের যেকোনো কালেকশন কেনা যাবে ১০ ভাগ ফ্ল্যাট মূল্যছাড়ে। তবে, রবির গ্রাহকদের জন্য এ ছাড় হবে নূন্যতম ২০ ভাগ।  


অনলাইন ভার্চুয়াল স্টোর বিষয়ে ক্যাটস আই এর পরিচালক রিয়াদ সিদ্দিকী জানান, তারুণ্যের মাঝে ই কমার্স ভিত্তিক যে কেনাকাটার প্রবণতা বাড়ছে তার অংশ হিসেবেই আমরা অনলাইন প্রচারণা চালাচ্ছি।  

এবার ঈদে ক্যাটস আইয়ে আনা হয়েছে ফেব্রিক এবং ডিজাইন বৈচিত্র্যের বাবা ছেলের একই ধরনের পোশাক, বিশেষ ডিজাইনের ম্যান্ডারিন ভেস্ট, নেকলাইন ভিন্নতায় শেরওয়ানি কাটের পাঞ্জাবি, মেয়েদের প্যাটার্ন বৈচিত্র্যের সিঙ্গেল কামিজ বা টপস।  

নির্ধারিত কিছু স্টোরে মাত্র ৪৯৯ টাকায় মিলবে নানাবয়সী শিশুদের জন্য ঈদের পোশাকও। ক্যাটস আই এর ঢাকা, চট্টগ্রাম, খুলনা, কুমিল্লা, রাজশাহী, সিলেট, কক্সবাজার, বগুড়া, বরিশালের স্টোরগুলো ছাড়াও

ঘরে বসে বিশেষ ছাড়ে উৎসবের কেনাকাটা করতে লগইন করুন www.catseye.com.bd এই ঠিকানায়।


বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, জুন ০৪, ২০১৮
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad