ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

লা রিভে শিশুদের জমকালো পোশাক 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, মে ১৫, ২০১৮
লা রিভে শিশুদের জমকালো পোশাক  লা রিভে শিশুদের জমকালো পোশাক 

পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে নতুন পোশাক সমাহারের প্রদর্শনী করেছে লা রিভ।

দেশের খ্যাতনামা তারকা, লা রিভের নিয়মিত ক্রেতা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে শনিবার (১২ মে ২০১৮) রাজধানীর যমুনা ফিউচার পার্কের দ্বিতীয় তলায় লা রিভ স্টোরে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের ফ্যাশনের মিশেল লা রিভ ঈদ আয়োজনের প্রতিটি পোশাকে এনে দিয়েছে আভিজাত্যের ছোঁয়া।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মন্নুজান নার্গিস জানান, লা রিভ ঈদ ফেস্টিভ টেলস-২০১৮ হচ্ছে ঐতিহ্য ও আধুনিকতার মেলবন্ধন।

প্রদর্শনীর বিভিন্ন পোশাকের মাঝে উল্লেখযোগ্য- নারীদের জন্য রিওয়ার্কড শার্টস, অ্যাসিমেট্রিক হেমলাইন টিউনিকস, ভিনটেজ স্টাইল টপস র্যা ফল’স এবং বিভিন্ন লেয়ারিং ড্রেস।  

এছাড়া ছেলেদের জন্য নান্দনিক মোটিফসমৃদ্ধ পাঞ্জাবি, চেক ও স্ট্রাইপের পাশাপাশি ডিজিটাল প্রিন্টের আরামদায়ক কাপড়ের ক্যাজুয়্যাল শার্ট ও গ্রাফিক শার্ট, পোলো শার্ট, ট্রপিক্যাল প্রিন্ট হ্যানলি, ডেনিমস, ডাই’ড চিনোস ফর ক্যাজুয়াল ও অন্যান্য সুপার স্লিম বটমস।  

হাউসটিতে বিশেষভাবে নজর দেওয়া হয়েছে শিশুদের নানা পোশাকে। ঈদের আনন্দ ঘিরে থাকে শিশুরা তাই তাদের খুশি বাড়াতে অভিজাত সব কালেকশন দিয়ে কিডস কর্নার সাজিয়েছে লা রিভ।  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।