[x]
[x]
ঢাকা, সোমবার, ৩০ আশ্বিন ১৪২৫, ১৫ অক্টোবর ২০১৮
bangla news

বিশ্বের সবচেয়ে লম্বা লেহেঙ্গা!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৫ ১:২২:১২ এএম
ফ্যাশন হাউস প্রেম’স কালেকশনে

ফ্যাশন হাউস প্রেম’স কালেকশনে

সম্প্রতি ঈদ উপলক্ষে কর্পোরেট গ্রাহকদের জন্য দি গ্রান্ড এক্সিবিশনের আয়োজন করে প্রেম’স কালেকশন। 

প্রদশনীর উদ্বোধন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী হর্ষ বর্ধন শ্রীংলা। এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে এমন আয়োজনকে ফ্যাশন হাউস প্রেম’স কালেকশনেসাধুবাদ জানিয়ে বলেন, এদেশের ক্রেতারা যারা ভারতের বিভিন্ন রাজ্যে গিয়ে ঈদ বা বিয়ের কেনাকাটা করেন তাদের জন্য অপূর্ব সুযোগ করে দিয়েছে প্রেম’স কালেকশন্স। 

প্রেম’স কালেকশনের তৈরি বিশ্বের সবচেয়ে লম্বা লেহেঙ্গা শাড়ি প্রদর্শন করে রেকর্ড গড়লেন অভিনেত্রী জয়া আহসান। 

রোববার রাত ৯টায় গুলশান-১ এ অভিজাত ফ্যাশন হাউস প্রেম’স কালেকশনের শোরুমে এক জমকালো ফ্যাশন শোতে ৪০০ ফুট লম্বা লেহেঙ্গা শাড়ি পরে ক্যাটওয়াক করেন জয়া। এসময় তাকে সহায়তা করেন ১৬ জন মডেল। 


প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি বলেন, বিশ্বের সবচেয়ে লম্বা লেহেঙ্গা শাড়ির রেকর্ডের মালিক হতে পেরে আপনাদের পাশাপাশি আমিও গর্বিত। সেই সঙ্গে রোজার শুরুতেই আমরা ঈদের সব এক্সক্লুসিভ কালেকশন উদ্বোধন করতে পেরে আনন্দিত। 

কর্পোরেট গ্রাহকদের জন্য আমাদের এই আয়োজন রমজান মাস জুড়ে থাকবে। অন্যবারের চেয়ে এবার আমাদের কালেকশন অনেক বেশি। বিশেষ করে পদ্মাবত সিনেমায় ব্যবহৃত রাজকীয় সব পোশাক নিয়ে এসেছে প্রেম’স কালেকশন্স। কর্পোরেট ক্রেতাদের জন্য পাইকারি দামে ভারতের বাজারের চেয়ে কম মূল্যে শাড়ি, পাঞ্জাবি এবং থ্রি-পিস সরবরাহ করার উদ্যোগ নিয়েছে বলেও জানান প্রেম বম্বানি ।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa