ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

ব্যাটল উইথ ব্রাশ: গ্র্যান্ড ফিনালের জমকালো আয়োজন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, মে ১৩, ২০১৮
ব্যাটল উইথ ব্রাশ: গ্র্যান্ড ফিনালের জমকালো আয়োজন 'ব্যাটল উইথ ব্রাশ' এর গ্রান্ড ফিনালের প্রতিযোগীরা/ছবি- শাকিল ও ডিএইচ বাদল

ঢাকা: মেকআপ আর্টিস্টদের খুঁজে বের করতে রিয়েলিটি শো 'ব্যাটল উইথ ব্রাশ' এর গ্র্যান্ড ফিনালে জমে উঠেছে। তারকা ও বিশিষ্টজনদের উপস্থিতিতে গুলশানের হোটেল খাজানার ব্যানকুয়েট হল এখন ঝলমলে।

গুলশানের খাজানার গার্ডেনিয়া ব্যানকুয়েট হলে রোববার (১৩ মে) বিকেলে আয়োজন করা হয়েছে গ্র্যান্ড ফিনালে।  

অনুষ্ঠানটি বাংলানিউজের ফেসবুক পেজে লাইভ করা হচ্ছে

অাজরা মাহমুদের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন ওমেন্স ওয়ার্ল্ডের সিইও ফারনাজ অালম, বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম প্রমুখ।

আয়োজন উপলক্ষে হোটেল খাজানায় এখন ঝলমলে আয়োজন। লাল-নীল বাতির আলোয় তারকাদের সৌন্দর্য আরো মোহনীয় হয়ে উঠেছে। সুরের ঝর্ণাধারায় সাজতে এসেছেন মডেলরা, সাজাবেন কোরিওগ্রাফাররা

ধাপে ধাপে হাজারো প্রতিযোগীকে পেছনে ফেলে মেকআপ আর্টিস্ট হান্ট রিয়েলিটি শো ‘ব্যাটল উইথ ব্রাশ’ খুঁজে পেয়েছে সেরা সাত প্রতিযোগীকে। তাদের মধ্যে সেরা একজনকে বেছে নিতে এই আয়োজন।

সেরা সাতে রয়েছেন- নুসরাত জাহান, সেগুফতা আজমী, আনফিসা ওয়ামিক, সানজিদা খন্দকার, মাইশা ওয়াজেদ প্রাপ্তি, নিসা হাই ও মারিয়া তুজ সাদিয়া।

সেরার মুকুট জিতে নিয়ে কে চলে আসেন মেকআপের দুনিয়ায় আলো ছড়াতে এবার ‍তাই দেখার অপেক্ষা।

আয়োজনে উপস্থিত হয়েছেন নৃত্যশিল্পী মুনমুন আহমেদ, বিশিষ্ট কোরিওগ্রাফার আজরা মাহমুদ, ব্লগার রাবা খান প্রমুখ।

জনপ্রিয় সংবাদমাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর.কম ও দেশ সেরা সৌন্দর্য সেবা প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড মেকআপ আর্টিস্টদের খুঁজে বের করতে যৌথভাবে আয়োজন করেছে এই রিয়েলিটি শো।  

সেরা ১৫ থেকে শেষ সাতে আসতে সুদূর মিশর থেকে চীনের নারীদের সাজ মাত্র ৪০ মিনিটে সাজিয়ে সবাইকে তাক লাগিয়ে দেন প্রতিযোগীরা।  

প্রথম বিজয়ীকে দেওয়া হবে নগদ এক লাখ টাকা, ওমেন্স ওয়ার্ল্ড ও মিডিয়ার সঙ্গে এক বছর কাজের চুক্তি। অন্যদের জন্যও রয়েছে আকর্ষণীয় পুরস্কার।
 
এই আয়োজনের টিভি পার্টনার নিউজটোয়েন্টিফোর, হসপিটালিটি পার্টনার খাজানা, সহযোগিতায় আমিন জুয়েলার্স, ইভেন্ট ম্যানেজমেন্ট রাউন্ড দ্য ক্লক।  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এমআইএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।