[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

বাংলাদেশে যাত্রা শুরু বিশ্বখ্যাত ইংলোটের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১২ ৭:৫৯:৩৬ পিএম
ইংলোটের আউটলেট উদ্বোধন করছেন অতিথিরা। 

ইংলোটের আউটলেট উদ্বোধন করছেন অতিথিরা। 

ঢাকা: বাংলাদেশে যাত্রা শুরু করেছে বিশ্বখ্যাত কালার কসমেটিক ব্র্যান্ড ইংলোট। সোনিক গ্রুপের হাত ধরে দেশের বাজারে প্রবেশ করলো নতুন এই সৌন্দর্য প্রসাধনী ব্র্যান্ডটি।

শনিবার (১২ মে) দুপুরে রাজধানীর যমুনা ফিউচার পার্কের গ্রাউন্ড ফ্লোরে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ইংলোটের পণ্য বিক্রি এবং আউটলেট উদ্বোধন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংলোটের চেয়ারম্যান জার্গেনইভ ইংলোট। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন নিউ দিল্লি পোলান্ড অ্যাম্বাসির ফার্স্ট কাউন্সিলর (রাজনীতি) ডেপুটি হেড অব মিশন রবার্ট জিজিক, ইংলোট অ্যাপ্যাক অ্যান্ড মিডিল ইস্টের ব্যবস্থাপনা পরিচালক মি. এন সুব্রামনি রায় এবং ব্যবস্থাপনা পরিচালক ইংলোট বাংলাদেশ ও সোনিক গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নাবিল সুলতান।

ইংলোট জানান, বাংলাদেশে ইংলোটের বড় সাফল্যের সম্ভাবনা দেখছেন তিনি। 

নাবিল সুলতান বলেন, ইংলোটের প্রথম আউটলেট যমুনা ফিউচার পার্কে উদ্বোধন করা হলো।  এরপর পর্যায়ক্রমে বনানী ১১, বসুন্ধরা সিটি শপিংমল এবং সীমান্ত স্কয়ারে ইংলোটের আউটলেট খোলা হবে। 

উদ্বোধনী অনুষ্ঠানে র‌্যাম্প তারকাদের নিয়ে ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। জনপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খানের গানের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

বাংলাদেশ সময়: ০৫৫৫ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db