ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মিনিসোর স্টোর এবার ধানমন্ডিতে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, মে ১২, ২০১৮
মিনিসোর স্টোর এবার ধানমন্ডিতে মিনিসো তাদের আউটলেট উদ্বোধন

সাশ্রয়ী দামে ক্রিয়েটিভ লাইফস্টাইল, স্পোর্টস-ফিটনেস, গেজেটস ও আইসিটি পণ্য ভোক্তাদের কাছে পৌঁছে দিয়ে জীবনযাপন মান বাড়াতে সাহায্য করতে এবার ঢাকার ধানমন্ডিতে মিনিসো তাদের ৪র্থ আউটলেট উদ্বোধন করেছে। 

জাপানের জনপ্রিয় ফাস্ট ফ্যাশন ডিজাইনার ব্র্যান্ড মিনিসো যাত্রা শুরু করে ২০১৩ সালে টোকিওতে।  বর্তমানে বিশ্বের ৮১টি দেশে তিন হাজারের বেশি স্টোর রয়েছে মিনিসো’র।

 

 ১১ মে শুক্রবার সন্ধ্যায় ধানমন্ডি সাতমসজিদ রোডে গ্রিন রওশন আরা টাওয়ারে মিনিসো’র নতুন স্টোরটির উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন ক্রিকেটার তাসকিন আহম্মেদ, আন্তর্জাতিক মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। এছাড়াও উপস্থিত ছিলেন মিনিসো’ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এন্ড্রু শিয়ে, আন্তর্জাতিক অপারেশন ম্যানেজার অ্যালেন লিও, বাংলাদেশে মিনিসো’র হেড অব বিজনেস ডেভলপমেন্ট ও রিটেইল অপারেশন জন ফ্রেজার, ফ্র্যানচাইজি কর্ণধার মনিরুল ইসলাম এবং ফারহান মনিরসহ অন্য কর্মকর্তারা।

জাপানি ঐতিহ্যবাহী বাদ্যযন্ত্র টাইকো ড্রামিং এর আওয়াজ দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এর পরপরই রিবন কাটার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে শোরুমটি। সব শেষে ছিল সাংস্কৃতিক আয়োজন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।