ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ওয়েস্টিন ঢাকায় টার্কিশ খাবারের উৎসব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৮
ওয়েস্টিন ঢাকায় টার্কিশ খাবারের উৎসব ছবি: সুমন শেখ-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: পাঁচ তারকা হোটেল দি ওয়েস্টিন ঢাকার বুফে ‘সিজনাল টেস্টে’ আয়োজন করা হয়েছে সপ্তাহব্যাপী তুর্কি খাবারের উৎসব ‘টার্কিশ ফ্লেভার’। এ আয়োজনে থাকছে ভোজন রসিকদের জন্য তুরস্কের মজাদার সব খাবার।

বৃহস্পতিবার (০৫ এপ্রিল) বিকেলে ওয়েস্টিন ঢাকার সিলভার রুমে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে ওয়েস্টিন ঢাকার রেসিডেন্ট ম্যানেজার সাখাওয়াত হোসেন জানান, সপ্তাহব্যাপী এ উৎসবকে প্রাণবন্ত করতে তুরস্ক থেকে ঢাকায় এসেছেন ইস্তাম্বুল ম্যারিয়ট হোটেল সিসিলির শেফ ইয়ালসিন ওগুস আইদিন ও এরকান এগি।

তিনি বলেন, ৫ এপ্রিল থেকে শুরু হয়ে এ উৎসব চলবে ১১ এপ্রিল পর্যন্ত।

রাতের খাবারে উপভোগ করতে পারবেন তুরস্কের জনপ্রিয় সব খাবার। এর মধ্যে থাকবে তুরস্কের ঐতিহ্যবাহী কুজু সিস, মিনি কোফতে, টার্কিশ ডিলাইটসহ আরো অনেক মজাদার খাবার।

এ উৎসবে রাতের খাবার উপভোগ করা যাবে জনপ্রতি ৫ হাজার টাকায়। এছাড়া বিভিন্ন ব্যাংক এবং মোবাইল কোম্পানিরও বিশেষ অফার থাকবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত ডেভরিম অজতুর্ক, ওয়েস্টিন ঢাকার সেলস অ্যান্ড মার্কেটিংয়ের ব্যবস্থাপক মোহাম্মাদ আল আমিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।