ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

রেডিসনে অস্ট্রেলিয়ান ফুড ফেস্টিভ্যাল শুরু

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৮
রেডিসনে অস্ট্রেলিয়ান ফুড ফেস্টিভ্যাল শুরু রেডিসনে অস্ট্রেলিয়ান ফুড ফেস্টিভ্যাল

অস্ট্রেলিয়ার নিজস্ব স্বাদ ও সংস্কৃতি ঢাকাবাসীর কাছে তুলে ধরতে রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে শুরু হয়েছে অস্ট্রেলিয়ান ফুড ফেস্টিভ্যাল। 

'এ টেস্ট অব অস্ট্রেলিয়া' নামের নয় দিনব্যাপী এ ফেস্টিভ্যালটি শেষ হবে ৬ এপ্রিল। প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১১টা পর্যন্ত অস্ট্রেলিয়ান খাবারের স্বাদ নিতে পারবেন অতিথিরা।

 

রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনের আন্তর্জাতিক মানের রেস্টুরেন্ট ওয়াটার গার্ডেন ব্র্যাসারিতে বৃহস্পতিবার রাতে অস্ট্রেলিয়ান অ্যাক্টিং হাই কমিশনার মিস স্যালি-অ্যান ভিন্সেন্ট এই উৎসবটির উদ্বোধন করেন।  

রেডিসনে অস্ট্রেলিয়ান ফুড ফেস্টিভ্যালএসময় তিনি বলেন, পৃথিবীর সুস্বাদু খাবারের মধ্যে অস্ট্রেলিয়ান খাবার অন্যতম। আশা করছি, এদেশের মানুষও অস্ট্রেলিয়ান খাবার পছন্দ করবে।


রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনের শেফ জেড আর্চডিকন বিশেষ উৎসবে তৈরি করবেন অস্ট্রেলিয়া থেকে আমদানি করা বিশেষভাবে বাছাইকৃত গবাদি পশুর কাছ থেকে পাওয়া ওয়াগু বিফ, অস্ট্রেলিয়ান ল্যাম্ব গ্রিল এবং বিশেষ ল্যাম্ব পাই। মেইন কোর্স বাদেও থাকছে অস্ট্রেলিয়ার বিশেষ ল্যামিংটন কেক। এছাড়াও অস্ট্রেলিয়ার সেরা পনির ও পনিরজাত খাবারের ব্যবস্থা রয়েছে অতিথিদের জন্য।

উৎসবে অস্ট্রেলিয়ান খাবারের স্বাদ পেতে জনপ্রতি বড়দের জন্য ৪ হাজার ৯৯৯ টাকা আর শিশুদের (৪-১০ বছর) জন্য দিতে হবে ৩ হাজার টাকা।  
 

বিস্তারিত জানতে +88 02 9834555.
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।