ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

পদ্মাবত’র পোশাক এখন...

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
পদ্মাবত’র পোশাক এখন... প্রেম’স কালেকশন

বাংলাদেশের ফ্যাশনে নতুন মাইলফলক যোগ করল অভিজাত ফ্যাশন হাউস প্রেম’স কালেকশন। 

দুনিয়া কাঁপানো সিনেমা পদ্মাবত-এ ব্যবহৃত ডিজাইনের জমকালো সব পোশাক নিয়ে সম্ঢাপ্কারতি ঢাকার একটি হোটেলে হয়ে গেল লাইভ ফ্যাশন শো। বেশ কয়েকটি কিউতে ভাগ হয় পদ্মাবত সিনেমার বিভিন্ন সিকোয়েন্স ও চরিত্র ফুটিয়ে তোলেন দেশের শীর্ষ মডেলরা।

 

প্রেম’স কালেকশনএর মধ্যে শহীদ কাপুরের চরিত্র ফুটিয়ে তুলতে সিনেমায় ব্যবহৃত ডিজাইন করা পোশাকে মঞ্চে আসেন মডেল ও অভিনেতা বাপ্পী।  

এরপর দিপিকা পাড়ুকোন হয়ে সেই শাড়িতে উপস্থিত হন মডেল হীরা। তাকে ঘিরে জমকালো পোশাকে আসেন তার সাথীরা। সিনেমার আবহে শুরু হয় ক্যাটওয়াক এবং নৃত্য।  

এর আগে ফ্যাশন শো এবং বাংলাদেশে পদ্মাবত সিনেমায় ব্যবহৃত ডিজাইনের পোশাকের উদ্বোধন করেন প্রেম’স কালেকশনের প্রধান ডিজাইনার এবং ডিরেক্টর প্রেম বম্বানি।

এসময় প্রেম বম্বানি বলেন, আপনারা জানেন পদ্মাবত সিনেমার সব পোশাকের কপিরাইট প্রেম’স কালেকশনের। সিনেমায় ব্যবহৃত সব পোশাক গুলশান-১ এ অবস্থিত আমাদের একমাত্র শোরুম প্রেম’স কালেকশনে পাবেন। আমার ডিজাইন করা এক্সক্লুসিভ লেহেঙ্গা, গাউন, শারারা, শাড়ি, শেরওয়ানি, পাঞ্জাবি, স্যুটসহ সব কালেকশন রয়েছে এখানে।  


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।