ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

এবার বিচারক আপনি

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
এবার বিচারক আপনি ব্যাটল উইথ ব্রাশ

এবার ‘ব্যাটল উইথ ব্রাশ’-এর বিচারক আপনি। ভোট দিন পছন্দের মডেলকে, আর কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে নিন মেকআপ আর্টিস্টদের। 

মেকআপের নতুন এক্সপার্ট খুঁজতে জনপ্রিয় সংবাদমাধ্যম বাংলানিউজ ও দেশ সেরা সৌন্দর্য সেবা প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড যৌথভাবে আয়োজন করেছে মেকআপ আর্টিস্ট হান্ট রিয়েলিটি শো ‘ব্যাটল উইথ ব্রাশ’।

‘ব্যাটল উইথ ব্রাশ’ পাতায় থাকা ৯টি লুকের প্রায় পাঁচ হাজার ছবি এসেছে দেশজুড়ে ছড়িয়ে থাকা মেকআপ আর্টিস্টদের কাছ থেকে।

 

আপনাদের ভোটেই স্বয়ংক্রিয়ভাবেই নির্বাচিত হবেন সেরা ১০ সেমিফাইনালিস্ট। তাদের নিয়েই চলবে গ্রুমিং। সব শেষে গ্র্যান্ড ফিনালে প্রথম বিজয়ীকে দেওয়া হবে নগদ এক লাখ টাকা, ওমেন্স ওয়ার্ল্ড ও মিডিয়ার সঙ্গে এক বছর কাজের কন্ট্রাক্ট। অন্যদের জন্যও রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

বাংলানিউজের অফিসে ১৪ মার্চ চুলচেরা যাচাই বাছাই শেষে সেরা ৪০ জনকে বেছে নেওয়া হয়েছে, ভোটিং এর জন্য।  প্রাথমিক নির্বাচনের বিচারক হিসেবে ছিলেন ল’রেল মেকআপ এক্সপার্ট ওমেন্স ওয়ার্ল্ডের সিইও ফারনাজ আলম,  ফ্যাশন ডিজাইনার ও স্টাইলিং কোরিওগ্রাফার মাহমুদুল হাসান মুকুল, ব্লগার ও মেকআপ আর্টিস্ট মীম সাবিহা সাবরিন, জনপ্রিয় মডেল- কোরিওগ্রাফার-অভিনেত্রী আজরা মাহমুদ ও বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম।  

আর দেরি কেন! যত খুশি ভোট দিন আপনার পছন্দের মডেলকে।  ভোট দিতে পারবেন ৩১ মার্চ পর্যন্ত।  

আয়োজনের টিভি পার্টনার নিউজটোয়েন্টিফোর।  

সহযোগিতায় রাউন্ড দ্যা ক্লক

ভোটের লিংক: http://lifestyle.banglanews24.com/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।