ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

সাগর পাড়ে...

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১১
সাগর পাড়ে...

দেশের পর্যটন শিল্পকে দেশি-বিদেশি পর্যটকদের কাছে আরও জনপ্রিয় করতে পাঁচ তারকা হোটেল ওশান প্যারাডাইস হোটেল ও রিসোর্ট তিন দিনব্যাপী বাংলাদেশ আন্তর্জাতিক  পর্যটন মেলার আয়োজন করেছে। রাজধানীর বঙ্গবন্ধু কনভেনশন সেন্টারে ২০ থেকে ২২ অক্টোবর পর্যন্ত ‘এ গ্র্যান্ড অ্যাফেয়ার ইন কক্সবাজার’ শীর্ষক মেলা চলবে।


 
হোটেল কর্তৃপক্ষ জানায় গ্রাহকদের বিশ্বমানের সেবাদান করাই তাদের মূল লক্ষ্য। পবিত্র  ঈদ-উল-আযহা উপলক্ষে মেলায় বিশেষ অফার নিয়ে এসেছে ওশান প্যারাডাইস হোটেল ও রিসোর্ট। বিশেষ এই প্যাকেজে থাকছে ঈদের ছুটির তিন রাত হোটেলের অতিথি হলে এক রাত বাড়তি থাকার সুবিধা। এই প্যাকেজের আওতায় গ্রাহকদের জন্য থাকবে বারবিকিউ ডিনার, ডিজে পার্টি, হিমছড়ি থেকে সূর্যাস্ত দেখাসহ আরও অনেক অকর্ষন।

মেলার দর্শনার্থীরা হোটেলের রুম বুকিং দিলে তাদের জন্যও রুমভেদে থাকছে ৩০ থেকে ৫০ শতাংশ ছাড়।

২৯৬ রুমের বিশ্বমানের এই হোটেলে অতিথিদের জন্য রয়েছে ফিটনেস সেন্টার, সুইমিংপুল,অভিজাত রেস্তোরা এবং বার। এছাড়াও থাকছে স্পা করার সুবিধা।

নগর জীবনের ব্যস্ততা ভুলে সাগরের ঢেউ-এর উচ্ছ্বল আনন্দে মেতে উঠতে চাইলে ঈদের এই ছুটিতে অতিথি হতে পারেন হোটেল ওশান প্যারাডাইস হোটেল ও রিসোর্টের।
 
হোটেলের রুম ভাড়া ২৭০০ টাকা থেকে ৬৯০০ টাকা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।