ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

শ্রীদেবীর ফ্যাশন-স্টাইল

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৮
শ্রীদেবীর ফ্যাশন-স্টাইল সুপারস্টার শ্রীদেবী

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন বলিউড সুপারস্টার শ্রীদেবী। তার প্রয়াণের বিষয়টি মেনে নিতে পারছে না তার কোটি কোটি ভক্ত। দীর্ঘদিন নিজের ক্যারিয়ার আর ফ্যাশনেবল উপস্থাপনার মধ্যদিয়ে সবার মনের রানী হয়ে আছেন তিনি। 

পর্দায় এবং পর্দার বাইরে ব্যক্তিগত জীবনেও সব ধরনের অনুষ্ঠানেই থাকত তার সরব উপস্থিতি। ৫৪ বছর বয়সেও তাকেই স্টাইল আইকন হিসেবে মানছেন, এ প্রজন্মের আবেদনময়ী সেলিব্রেটিরাও।

উপমহাদেশীয় বা ওয়েস্টার্ন সব পোশাকেই তিনি ছিলেন স্বাচ্ছন্দ।  

সুপারস্টার শ্রীদেবীপ্রতিটি পোশাক, জুয়েলারি বা মেকআপ, হেয়ারস্টাইল শ্রীদেবীর রুচি ও তার ব্যক্তিত্বকে আলাদা করে চিনিয়ে দিত। বয়সের সঙ্গে সঙ্গে নিজেকে সবার সামনে উপস্থাপন করেছেন ভিন্ন সাজে। তার রূপ ও ব্যক্তিত্ব আর মার্জিত ফ্যাশন সচেতনতার জন্যই সবার কাছেই অনুকরণীয় হয়ে থাকবেন এককালের হার্টথ্রব সুপারস্টার শ্রীদেবী।  

জনপ্রিয় ফ্যাশন ডিজইনার মনিশ মালহোত্রার পোশাক পরতে সবচেয়ে পছন্দ করতেন শ্রীদেবী। তার জুয়েলারির কালেকশনেরও রয়েছে নজরকাড়া সব ডায়মন্ড সেট।  

স্বামী প্রযোজক বনি কাপুর ও দুই মেয়ে জানভি –খুশিকে নিয়ে শ্রীদেবীর ছিলো সুখের সংসার।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।