ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

লাইফস্টাইল

মেয়েদের জন্য অ্যাঞ্জেলিনার পরামর্শ 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
মেয়েদের জন্য অ্যাঞ্জেলিনার পরামর্শ  অ্যাঞ্জেলিনা জোলি

বিশ্বের অন্যতম সেরা সুন্দরী জনপ্রিয় হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি শুধু সিনেমার মধ্যেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি। জাতিসংঘের শুভেচ্ছা দুত হয়ে বিশ্বব্যাপী মানবতার পক্ষে কাজ করছেন এই বিখ্যাত তারকা। 

অ্যাঞ্জেলিনা জোলি নারী অধিকার রক্ষা, শরণার্থী নারীদের দুর্দশা ও যৌন সহিংসতা প্রতিরোধে ও তাদের সচেতনতা বাড়াতে কাজ করে যাচ্ছেন।  

সম্প্রতি যুক্তরাষ্ট্রের এলা ম্যাগাজিনের এক সাক্ষাৎকারে অংশ নেন অ্যাঞ্জেলিনা।

সেখানে দেশপ্রেম, বিশ্ব নাগরিকত্ব ও জলবায়ু পরিবর্তন সম্পর্কে তার সঙ্গে কথা হয় ম্যাগাজিনটির। আগামী মার্চে বিশ্ব নারী দিবসকে সামনে রেখে নারী অধিকার নিশ্চিত করা না হলে সবার ওপর এর প্রভাব কেমন হতে পারে, এ বিষয়টিও ছিল আলোচনার গুরুত্বপূর্ণ অংশ।  

অ্যাঞ্জেলিনা জোলিঅ্যাঞ্জেলিনা বলেন, আমি আমার মেয়েদেরকে বলেছি, তোমরা অন্যদের চেয়ে আলাদা কী করতে চাও তা ঠিক কর। মনমতো রঙচঙে জামা পড়তে কিংবা চকমকে মেকআপ করতে সব মেয়েই পারে। খুঁজে বের করো তুমি কে, তুমি আসলে কী চাও। এবং অন্যরা যা চায়, তাদের স্বাধীনতার জন্যেও লড়াই করো। অন্যের সেবা করাই জীবনের আসল মানে।  

তিনি শুধু নিজের সন্তানদের জন্যই নয়, বরং বিশ্বের মানুষের কাছে রোল মডেল।  

অ্যাঞ্জেলিনা জোলির  ছয় সন্তানের মধ্যে তিন মেয়ে: জহরা, শিলো ও ভিভিয়েন।  

গেল কয়েক বছর ধরে জনপ্রিয় এই নায়িকাকে স্ক্রিনে খুব কম সময়ই দেখা গেছে। সাম্প্রতিক সময়ে সিনেমা পরিচালনায় নাম লিখিয়েছেন তিনি। ‘নাইনটিন নাইনটিনাইন গার্লস’ চলচ্চিত্রে পার্শ্ব অভিনেত্রী হিসেবে অস্কার জিতে নেন তিনি। এছাড়াও তিনবার গোল্ডেন গ্লোব পুরস্কার, দুইবার স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার এবং একবার একাডেমি পুরস্কার লাভ করেছেন।

বাংলাদেশ সময় ১১২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
এমএসএ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।