ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ছাড়ের ছড়াছড়ি

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৮
ছাড়ের ছড়াছড়ি গ্রামীণ ইউনিক্লো

নতুন বছরকে স্বাগত জানাতে কত কিছুই না করি আমরা, প্রায় একটা সপ্তাহ পেরিয়ে এসেও সেই আনন্দ কমছেই না। চলবে পুরো মাস জুড়েই, কারণ প্রিয় সব ফ্যাশন হাউসগুলোতে চলছে ছাড়ের ছড়াছড়ি। প্রিয় পোশাকটি সাধ্যের মধ্যে পেয়ে গেলে মনও তো ভালো হবেই, সেই সঙ্গে শীতের ফ্যাশনটাও থাকবে ঠিকঠাক। 

গ্রামীণ ইউনিক্লো

নতুন বছরে গ্রামীণ ইউনিক্লো ছেলেদের শার্ট, পোলো, শীতের পোশাকে ৬০০টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। আর মেয়েদের পোশাকে ছাড় ৪০০টাকা।

 
বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়সহ গ্রামীণ ইউনিক্লোর ১৪ টি শাখা রয়েছে। ব্যবসার মাধ্যমে বাংলাদেশের সামাজিক সমস্যাগুলোর সমাধান করতে কাজ করছে এশিয়ার জনপ্রিয় ব্র্যান্ড ইউনিক্লো।  

সাদাকালোসাদাকালো

নতুন বছর উপলক্ষে ফ্যাশন হাউস সাদাকালো বিভিন্ন পণ্যের  ওপর দিচ্ছে ৭০শতাংশ পর্যন্ত ছাড়। ছাড়ে ক্রেতারা পাচ্ছেন-মেয়েদের শাড়ি, সিঙ্গেল কামিজ, টপস।  

আর ছেলেদের পাঞ্জাবি, ফিটিং পাঞ্জাবি কুর্তা, ফতুয়া এবং ছোটদের পাঞ্জাবি, সালোয়ার কামিজ।  

এছাড়া হাউসহোল্ড সামগ্রীর মধ্যে রয়েছে প্লেসমেট, ফ্লোরমেট, রানার, ওয়ালমেট ও কুশন কভার। সাদাকালোর সব শোরুমে এই অফার চলছে।  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad