ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

দেখিয়ে দাও অদেখা তোমায়

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৪ ২:১৯:২৭ এএম
লাক্স সুপার স্টার

লাক্স সুপার স্টার

অপেক্ষার পালা শেষে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো লাক্স সুপার স্টার- ২০১৮ এর কার্যক্রম। ৩ জানুয়ারি(বুধবার) ওয়েস্টিন ঢাকার গ্র্যান্ড বলরুমে হয়ে গেল লঞ্চ ইভেন্ট। 

শুধু সুন্দর মুখ নয়, একটি মেয়ে আরও অনেক কিছু। তার প্রতিভা, আত্মবিশ্বাস, দৃঢ়তা, পরিশ্রম ও প্রত্যয়- সবকিছু নিয়েই একটি মেয়ে। দেখা-অদেখা সবটা মিলেই সে অনন্য হয়ে ওঠে, আর লাক্স সুপার স্টার-এর এবারের আয়োজন এই অদেখা সৌন্দর্যের খোঁজেই।  

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের স্কিন ক্লিনজিং-এর ক্যাটাগরি হেড নাদিয়া তাবাস্সুম বলেন, প্রতিটি মেয়েই মাল্টি ফেসেটেড। তাকে এখন আর শুধুমাত্র বাহ্যিক সৌন্দর্য দিয়ে ডিফাইন করা যায় না। সময়ের সাথে সাথে যেমন আমাদের মেয়েরা বদলেছে তেমনই বদলেছে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টারের রূপও। এই আয়োজনের মাধ্যমে প্রতিটি মেয়ের অনন্যতা সেলিব্রেট করতে চায় লাক্স।

এসময় চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর লাক্স সুপার স্টারের এবারের আসরের আনুষ্ঠানিক যাত্রা ঘোষণা করেন ও প্রতিযোগীদের শুভেচ্ছা ও শুভকামনা জানান। 

নতুন আসরের বিচারক হিসেবে দেখা যাবে সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান এবং আরিফিন শুভকে। 

বিজয়ীদের জন্য ব্র্যান্ড নিউ গাড়ি, লাখ লাখ টাকাসহ আকর্ষণীয় পুরস্কার রয়েছে। 

রেজিস্ট্রেশন করা যাবে অনলাইনেও বিস্তারিত ওয়েবসাইট www.luxsuperstar.com । 
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-01-04 02:19:27