ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

শিশুদের শীতের পোশাক

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
শিশুদের শীতের পোশাক শিশুদের শীতের পোশাক

শীতের দিনে একটু অসতর্ক হলেই শিশুদের ঠাণ্ডা লেগে যায়। তাছাড়া স্কুল পড়ুয়া বাচ্চাদের খুব সকালে স্কুল-কোচিংয়ের উদ্দেশ্যে বের হতে হয়। তাইতো শীতের সকাল কিংবা সন্ধ্যায় বাইরে বের হলেই শিশুর পরনে চাই উপযুক্ত পোশাক। 

আজকালের বাচ্চারা একটু বেশিই স্টাইলিশ। তাইতো তাদের পছন্দের রঙ, ডিজাইন ও মোটিফে ফ্যাশন হাউসগুলোতে সাজানো আছে শিশুর শীতের পোশাক।

মেয়ে শিশুদের শীতের পোশাকগুলো করা হয়েছে শৈল্পিকভাবে। ফুল, লতাপাতা, প্রাণিজগৎ ও তারার মোটিফগুলো সোয়েটার, জ্যাকেট বা জিন্সে যোগ করেছে ভিন্ন মাত্রা।  শিশুদের শীতের পোশাক

বাচ্চাদের হুডি, ফুল স্লিভ টি-শার্ট, ফুলস্লিভ পলো টি-শার্ট, ম্যাগি হুডিসহ শিশুদের জন্য পাবেন ডেনিমের বর্ণিল রঙের প্যান্ট। হুডিসহ এবং হুডি ছাড়া রেকসিন, চামড়ার লং জ্যাকেট লাল, কফিসহ বিভিন্ন রঙের পোশাক।  

শীতের পোশাকের নিচে বিশেষ করে উলের পোশাকের নিচে একটি পাতলা সুতি কাপড়ের পোশাক পরিয়ে দিলে আরাম পাবে শিশুরা। শিশুর শীতের পোশাক বৈচিত্র্যে ভরপুর। প্রতি বছরই চলতি ট্রেন্ডের সাথে তাল মিলিয়ে যুক্ত হচ্ছে নতুন নতুন ডিজাইন আর কাটিং।  
পোশাক ৩০০ টাকা থেকে শুরু, পোশাক কেনার সময় সম্ভব হলে শিশুদের সঙ্গে নিন, তার পছন্দের রঙের আরামদায়ক পোশাক কিনে দিন।  
 

ছবি: লা রিভ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।