bangla news

মারমেইড গ্যালারি ক্যাফের প্রথমবর্ষ উদযাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১০-১৪ ১:৩৭:৪৯ এএম

১৩ অক্টোবর ঢাকার বারিধারা দূতাবাস এলাকার ৯ নম্বর রোডে অবস্থিত মারমেইড গ্যালারি ক্যাফে প্রথমবর্ষে পদার্পণ করেছে। এ উপলক্ষে ঢাকাবাসীর প্রিয় এ রেঁস্তোরা সম্পূর্ণ নতুন মেনুর আয়োজন করেছে।

ঢাকা: ১৩ অক্টোবর ঢাকার বারিধারা দূতাবাস এলাকার ৯ নম্বর রোডে অবস্থিত মারমেইড গ্যালারি ক্যাফে প্রথমবর্ষে পদার্পণ করেছে। এ উপলক্ষে ঢাকাবাসীর প্রিয় এ রেঁস্তোরা সম্পূর্ণ নতুন মেনুর আয়োজন করেছে।

আয়োজনকে আরও বিশেষায়িত করতে কক্সবাজার থেকে নওরোজ বীন আলী, সায়েড কামরুল হাসান ও শাহিন নামে খ্যাতনামা তিন শেফকে নিয়ে আসে ক্যাফে কর্তৃপক্ষ। এছাড়া মারমেইড ইকো রিসোর্ট থেকে শেফ রাজু ও কক্সবাজারের মারমেইড ক্যাফে চিল এন্ড গ্রিলের শেফ আরিফুল ইসলাম আরিফ উৎসবের খাবারকে আরও সুস্বাদু করতে ঢাকায় আসেন।

মারমেইড ইকো ট্যুরিজম লি: এর ব্যবস্থাপনা পরিচালক আরিফুর হক সোহাগ বাংলানিউজকে জানান, তারা নিষ্ঠা ও সততার সঙ্গে অতিথীদের জিভে জল আসার মত সুস্বাদু খাবার উপহার দিয়ে আসছেন। রেস্তোরাঁটি ইতোমধ্যে এর শান্ত-রুচিশীল পরিবেশ ও স্বাস্থ্যকর খাবার পরিবেশনের মাধ্যমে গ্রাহকের দৃষ্টি কাঁড়তে সক্ষম হয়েছে।  

এ নতুন বছর থেকে ক্যাফেটিতে মাত্র ১৬০০ টাকার বিনিময়ে আপনিও ব্যুফে খাবারের সুযোগ পাবেন। যাতে থাকবে মজাদার সব সি ফুড সঙ্গে তাজা ফল।

এছাড়া রেঁস্তোরায় বুকিং দিতে চাইলে ফোন করুন এ নম্বরে- +৮৮-০১৮৪১-৪১৬৪৬৮-৯.

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-10-14 01:37:49