ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

খাদি পণ্যের প্রদর্শনী

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
খাদি পণ্যের প্রদর্শনী .

খাদির কোন পোশাকটি চান? 

ফ্যাশন শো’র পোশাকগুলো নিয়ে ১০ এবং ১১ নভেম্বর গুলশানের গার্ডেনিয়া মিলনায়তনে চলছে দুই দিনব্যাপী খাদি পণ্যের প্রদর্শনী। এই প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত, অতিথিরা পছন্দের খাদি পোশাক দেখার পাশাপাশি কিনতেও পারেন।

.রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে গত ৩ ও ৪ নভেম্বর ট্রেসেমে খাদি - দ্য ফিউচার ফ্যাব্রিক শো ২০১৭’ শিরোনামে জমকালো ফ্যাশন শোর আয়োজন করে ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশ (এফডিসিবি)এ বছর ১৯ জন বাংলাদেশি এবং ৭ জন আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার অংশগ্রহণ করেছেন এই ফ্যাশন উৎসবে। ইভেন্টে অংশ নেওয়া বাংলাদেশি ডিজাইনাররা হলেন মাহিন খান, কুহু, এমদাদ হক, চন্দনা দেওয়ান, শৈবাল সাহা, বিপ্লব সাহা, লিপি খন্দকার, মারিয়া ইসলাম, ফারাহ আনজুম বারী, শাহরুক আমিন, নওশিন খায়ের, তেনজিং চাকমা, আফসানা ফেরদৌসি, রাকা, ফাইজা আহম্মেদ, রিমা, সারা করিম, ফারা দিবা এবং রুপু শামস্।  

আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনারদের মধ্যে অনুষ্ঠানে অংশ নিয়েছেন রসনা শ্রেষ্ঠ (নেপাল), জ্যাকলিন ফং (মালয়েশিয়া), নীলান হারাসগামা (শ্রীলঙ্কা), চিমমি চদেন (ভুটান), সুকীজিত দাংচাই (থাইল্যান্ড), হিমাংশু শনি (ভারত) এবং সৌমিত্র মণ্ডল (ভারত)।  


দেশি কাপড়ের জনপ্রিয়তা বাড়ানোর এই আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে ছিলো জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর.কম।
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।