ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ফখরুদ্দিনে নতুন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১১
ফখরুদ্দিনে নতুন

ভোজন রসিকদের রসনা চাহিদা মেটাতে সম্প্রতি চট্টগ্রামের লালখান বাজারে উদ্বোধন করা হয়েছে ফখরুদ্দিন রেস্টুরেন্টের নতুন শাখা। ফখরুদ্দিন ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল খালেক শাখাটির উদ্বোধন করেন।

এ সময় প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চট্টগ্রামের ভোজন রসিকদের জন্য উন্নতমানের খাবারের কথা চিন্তা করে ফখরুদ্দিন রেস্টুরেন্ট এ শাখাটি চালু করল। গুলশানসহ ফখরুদ্দিন রেস্টুরেন্টের রাজধানীতে পাঁচটি এবং চট্টগ্রামে একটি শাখা রয়েছে। এ ছাড়াও অস্ট্রেলিয়ার সিডনি ও মালয়েশিয়ায় প্রতিষ্ঠানটির দুটি শাখা চালু রয়েছে। চট্টগ্রাম শাখায় বিভিন্ন খাবারের মধ্যে কাচ্চি বিরিয়ানি, গরুর তেহারি, গরুর বিরিয়ানি, মুরগির রোস্ট, বোরহানি, ফিরনি, জালি কাবাব ও চাটনি রয়েছে। অর্ডারের মাধ্যমে বিভিন্ন অনুষ্ঠানে খাবার সরবরাহ করে থাকে ফখরুদ্দিন বিরিয়ানি অ্যান্ড রেস্টুরেন্ট।

ফখরুদ্দিন ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল খালেক জানান, তাদের রেস্টুরন্টে কাচ্চি বিরিয়ানি-১৪০ টাকা, গরুর তেহারি-১৬০, মুরগির রোস্ট-১০০, বোরহানি-৫০, ফিরনি-৩০, জালি কাবাব-৩০ এবং চাটনি ১৫০ টাকা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।