ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

লাইফস্টাইল

ওয়েডিং ফ্যাশন শো ‘নিকাহ্’

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৭
ওয়েডিং ফ্যাশন শো ‘নিকাহ্’ .


প্রকৃতিতে বইছে শীতল হাওয়া। বাংলাদেশে এই সময়টাকে বলা হয় বিয়ের সিজন। অনেক পরিবারেই শুরু হয়েছে বিয়ের আয়োজন। 

বাঙালি নারী এবং শাড়ি সেই আবহমান কাল থেকেই অঙ্গাঙ্গিভাবে জড়িত। বিশেষ মুহূর্তের এই শাড়ির সাথে জড়িয়ে থাকে অনেক মধুর স্মৃতি।

বর্তমানে বিয়ের কনে এবং অনুষ্ঠানে আসা নারীদের কাছে লেহেঙ্গাও পছন্দের শীর্ষে। বিয়ের এই মহেন্দ্রক্ষণকে উপলক্ষ করে গুলশান-১ এ অভিজাত ফ্যাশন হাউস প্রেমস কালেকশন্স ২ নভেম্বর রাত ১০টায় বাঙালি বর-কনের পোশাকের এক্সক্লুসিভ কালেকশন নিয়ে আয়োজন করেছিল ওয়েডিং ফ্যাশন শো 'নিকাহ'।  

.রাজকীয় বর্ণিল এই আয়োজনে বিয়ের শাড়ি এবং লেহেঙ্গার সাথে ডায়মন্ড ওয়ার্ল্ডের গহনায় নিজেকে জড়িয়ে আবহমান বাংলার বিয়ের কনের নানা রূপ তুলে ধরেন অপু বিশ্বাস, ইমন, শবনম ফারিয়া, নাদিয়া, তানজিম তিশাসহ বাংলাদেশের শীর্ষ মডেল ও অভিনেত্রীরা।


ওয়েডিং ফ্যাশন শো'র এক পর্যায়ে প্রেমস কালেকশনের ডিরেক্টর প্রেম লাল ভামবানি শুভেচ্ছা বক্তব্যে তার ডিজাইন করা লেহেঙ্গা এবং শাড়ির বর্ণনা দেন। তিনি বলেন, সবাই চায় বিয়ের শাড়ি বা লেহেঙ্গাটা হবে এক্সক্লুসিভ। এটি একটি স্বপ্ন। এই স্মৃতিময় স্বপ্ন বুনতে অনেকগুলো অতি দক্ষ হাতের ছোঁয়ায় তৈরি হয় একটি বিয়ের শাড়ি বা লেহেঙ্গা।  

বিয়ের লেহেঙ্গা এবং শাড়ি কিনতে অতিরিক্ত সময় এবং টাকা খরচ করে অনেকেই ভারতের বিভিন্ন রাজ্যে যান। তাদের কথা মাথায় রেখে বাংলাদেশে এক ছাদের নিচে ভারতীয় উপমহাদেশের এক্সক্লুসিভ সব ডিজাইনের শাড়ি, লেহেঙ্গা, শেরওয়ানীসহ বিয়ের যাবতীয় পোশাক নিয়ে প্রেমস কালেকশন্স’র এই আয়োজন।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।