ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

নতুন উদ্যোক্তার জন্য

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৭
নতুন উদ্যোক্তার জন্য .

বিভিন্ন পেশার মানুষের বিভিন্ন বিষয়ে আগ্রহ থাকে। কারো লাইফস্টাইল বা পেশাগত উন্নতি,  কারো ভ্রমণ, খেলাধুলা, কারো বই পড়া, আরও কত কি - যা ব্যক্তি থেকে ব্যক্তি নির্ভর করে। 

অন্যদিকে উদ্যোক্তা শব্দটি এসময়ে একটি আলোচিত বিষয়। প্যাসিভ ইনকাম বা চাকরির পাশাপাশি অর্থ উপার্জনের জন্য অনেকে কিছু একটা করার চেষ্টা করছেন।

তরুণরা এই বিষয়ে বেশি আগ্রহী।  

অনেকে চাকরিতে না গিয়ে ব্যবসা তথা উদ্যোক্তা হবার জন্য জন্য চেষ্টা করছেন। তবে এটা খুব সহজ নয়।  

আর তাই নতুন উদ্যোক্তাদের ‘বন্ধুর’ চলার পথে ‘অনুপ্রেরণা ও সহায়তা’ জোগাতে  জার্নাল বই আকারে সহজ ও সাবলীল ইংরেজি ভাষায় সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘ইয়ুথ এন্ট্রাপ্রেনারশিপ- হাউ টু স্টার্ট উইথ...?’ (Youth Entrepreneurship : How To Start With....?)।  

তরুণ  উদ্যোক্তা ও  ফ্রিল্যান্স সাংবাদিক সৈয়দ রবিউস সামস রচিত ও  প্রকাশিত বইটি নবাগত উদ্যোক্তাদের জন্য ব্যবসা শুরুর কৌশল ও প্রাথমিক ধারণার উৎস হিসেবে কাজ করবে বলে আশা করছেন রবিউস সামস।  
 
১০২ পৃষ্ঠার বইটির মূল্য রাখা হয়েছে  ১২৫ টাকা, বইটির অনলাইন পরিবেশক রকমারি ডটকম। বিস্তারিত  https://www.rokomari.com/book/140524/youth-entrepreneurship---how-to-start-with----
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।