ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

চেইনশপে নতুন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১১
চেইনশপে নতুন

শত ব্যস্ততার মধ্যে একেক বাজারে ঘুরে ঘুরে কেনাকাটা করার সময় হয়না আমাদের। চেইন শপগুলো ক্রেতাদের ব্যস্ততা অনুধাবন করে এক জায়গায় নিয়ে এসেছে প্রয়োজনীয় সব পণ্য।

 

আসুন জেনে নিই বিভিন্ন চেইন শপের এই সপ্তাহের নতুন পণ্য:

রসিদ অয়েল মিলসের রাইস বার্ন অয়েল হোয়াইট গোল্ড নিয়ে এসেছে চেইন শপ নন্দন। আমাদের প্রতিদিনের রান্নায় এই তেল ব্যবহারে ক্যানসার প্রতিরোধে সাহায্য করে শরীরের বাড়তি মেদ কমায় এবং কোষ্ঠকাঠিন্য দূর করে। বার্ন অয়েলে তৈরি খাবার দীর্ঘ সময় টাটকা থাকে।

এ ছাড়াও নন্দনে ইয়ামী, নূরের আপেল ও আমের জেলি, ম্যাজিক টাইমের পেনকেক সিরাপ ও সুপার সস এসেছে।

বার্ন অয়েল হোয়াইট গোল্ড, ইয়ামী, নূরের আপেল ও আমের জেলি পাবেন ৭০ থেকে ৮০ টাকায়। ম্যাজিক সিরাপের দাম ৩০০ টাকা এবং ম্যাজিক সস ২৫০ টাকায় পাওয়া যাচ্ছে ।

চেইন শপ স্বপ্ন এনেছে জার্মান হারবালের স্লিমিং হারব, যা দেহকে স্লিম রাখতে সাহায্য করে এর মূল্য ৩৩৩ টাকা। লাইফ সয়াসস- ১৬৩ টাকা, মুগল শাহি বোরহানি-৭০ টাকা, টেটলি টি ১০০ গ্রাম- ৫০ টাকা, ম্যাক কফি-১৫৬ টাকা, কেন্টের অলিভ অয়েল-৭৫০ টকা।

 শিশুখাদ্যের মধ্যে কার্কের হ্যাপিনেস ও সুইট হোম বিস্কুট এসেছে যার মূল্য ৩৫০ টাকা এবং ৩৫০ থেকে ৮০০ টাকায় আরো পাবেন বাচ্চাদের সুইটি প্যন্টিস পুল আপ বেবি ডায়াপার।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।