ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মনের মতো রং

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
মনের মতো রং .

কোথাও যেতে হবে তৈরি হওয়ার কোনো সময় নেই হাতে, কিন্তু দেখতে কেমন মলিন লাগছে। ঝটপট লুক চেঞ্জ করে দিতে একটি প্রসাধনীই যথেষ্ট। ব্যাগে একটি লিপিস্টিক আছে? আর চিন্তা নেই। শুধু ঠোঁট রাঙিয়ে নিন। 

লুক চেঞ্জ করার এর চেয়ে সহজ উপায় আর কিছুই নেই। পারফেক্ট লিপস্টিক কীভাবে লাগাবেন? লিপ ব্রাশ দিয়ে লিপস্টিক লাগাতে পারেন।

ঠোঁটের শেপ ভালো বোঝা যাবে। সেন্টার থেকে আউটওয়ার্ড স্ট্রোকে লিপ ব্রাশ লাগান। অতিরিক্ত লিপস্টিক টিস্যুপেপার দিয়ে মুছে নিন।

রাতের অনুষ্ঠানের জন্য গাঢ় রং ব্যবহার করুন। তবে খুব ডার্ক কালার যেমন ডার্ক মেরুন ব্যবহার করবেন না। আর দিনে ব্যবহারের জন্য বেছে নিন হালকা রঙের লিপিস্টিক বা লিপগ্লস।  

নারীর সাজে পূর্ণতা দিতে সম্প্রতি আন্তর্জাতিকমানের পছন্দমতো সব রঙের লিপিস্টিক ও লিপগ্লস এনেছে দেশি  কসমেটিকস ব্র্যান্ড কনা-বাই ফারনাজ আলম।  


যোগাযোগ:   
গুলশান ০১৭৩৩২২৬১৫১, বনানী ০১৭৩৩২২৬১৫২, উত্তরা ০১৭৩৩২২৬১৫৩, কাকরাইল ০১৭৩৩২২৬১৫৪ এবং ধানমণ্ডি ০১৭৩৩২২৬১৫৫, মিরপুর ০১৭৩৩২২৬১৫৬, বনানী নেভি হেডকোয়ার্টার ০১৭৩৩২২৬১৫৭।  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।