ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

লা মেরিডিয়ান ওয়েডিং অফার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
লা মেরিডিয়ান ওয়েডিং অফার .

শুধুমাত্র বিয়ের মঞ্চ সাজানো আর খাবার পরিবশনই বিয়ের মূল বিষয় নয়। এটা জীবনের এমন একটা মুহূর্ত যার মাধ্যমে রচিত হয় দু’টি মানুষের আজীবনের সেতুবন্ধন। 

আসছে বিয়ের মৌসুমে যারা শুভ কাজটি সারতে চাইছেন তাদের জন্য লা মেরিডিয়ান ঢাকা নিয়ে এলো বিশেষ ‘ওয়েডিং অফার’। বিয়ের বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য পুরো অক্টোবর মাসজুড়েই থাকছে বিশেষ ছাড়।

 

বিয়ের আয়োজনে নবদম্পতির জন্য কমপ্লিমেন্টারি হিসেবে থাকছে একরাত ডিলাক্স রুমে থাকার সুব্যবস্থা সাথে থাকছে চমৎকার স্বাদের বুফে ব্রেকফাস্ট এবং ‘ইন রুম ফ্রুট বাস্কেট সাথে চকোলেট প্ল্যাটার। এ বিশেষ অফারের রুম চেক আউটের সময় থাকবে বিকেল চারটা পর্যন্ত।  

এছাড়াও, এসময় যুগলরা পাচ্ছেন তাদের পছন্দ অনুযায়ী ওয়েডিং কেক।  

ওয়েডিং অফারে নব বিবাহিতদের সুযোগ থাকছে ইনফিনিটি পুল ও জিমনেশিয়াম ব্যবহারের সুযোগ। এর পাশাপাশি, পছন্দ অনুযায়ী বিয়ের আগে কিংবা পরে ফটোশুট্যের জন্য ভেন্যু।  

প্ল্যাটিনাম ওয়েডিং ও ডায়মন্ড ওয়েডিং অফারে রয়েছে আরও অনেক অনেক সুবিধা ।  

লা মেরিডিয়ানের গ্র্যান্ড বলরুম, স্কাই বলরুম কিংবা রুফটপ ইনফিনিটির যেকোনো একটিতে বিয়ের আয়োজন করলেই ওয়েডিং প্যাকেজের এ বিশেষ অফারগুলো নেওয়া যাবে।  

যোগাযোগ: +৮৮ ০১৭৬৬৬৭৩৪২৮/ +৮৮ ০১৭৬৬৬৭৩৪২৯


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad