bangla news

ওয়েডিং ফেস্টিভাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৯-২৮ ৭:০৪:১৯ এএম

বিয়ে আমাদের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায়। বিয়ের উৎসবকে আকষর্ণীয় এবং সফল করতে চাই আমরা। আর আমাদের এই চাওয়াকে সহজ করতে বাংলাদেশে প্রথমবারের মতো গীতাঞ্জলি আয়োজন করেছে ‘গীতাঞ্জলি ওয়েডিং ফেস্টিভাল’।

বিয়ে আমাদের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায়। বিয়ের উৎসবকে আকষর্ণীয় এবং সফল করতে চাই আমরা। আর আমাদের এই চাওয়াকে সহজ করতে বাংলাদেশে প্রথমবারের মতো গীতাঞ্জলি আয়োজন করেছে ‘গীতাঞ্জলি ওয়েডিং ফেস্টিভাল’। হোটেল রেডিসনের গ্রান্ড বল রুমে ২৯ ও ৩০ সেপ্টেম্বর দুই  দিন ব্যাপী মেলায় বিয়ের পোশাকসহ যাবতীয় সামগ্রী রাখা হয়েছে।

প্রদর্শনীর শেষ দিন উপমহাদেশের প্রখ্যাত ডিজাইনার ঋতু কুমারের ২৫ টি বিয়ের পোশাক নিয়ে ফ্যাশন শো অনুষ্ঠিত হবে। ফ্যাশন শো-তে দেশের নামকরা মডেলরা অংশ নেবেন বলে জানান আয়োজক কমিটির সদস্য সাহার নাজ ফারুক।

ওয়েডিং ফেস্টিভালে অন্যতম আকর্ষণ হচ্ছে মেলায় আসা দর্শকদের বিনা মূল্যে ছবি তুলে দেবেন দেশের প্রতিষ্ঠিত ফটোগ্রাফার অপূর্ব। মেলা উপলক্ষ্যে বিয়ের ছবি এবং ভিডিও প্যাকেজ ঘোষণা করেছে তার ফটোগ্রাফি প্রতিষ্ঠান। অপূর্ব বলেন, মাত্র দেড় লাখ টাকায় তার প্রতিষ্ঠান একটি বিয়ের সবগুলো অনুষ্ঠানে ছবি তুলে দেবে।  

 মেলার দর্শকদের জন্য থাকছে র‌্যাফেল ড্র-এর ব্যবস্থা। আর সৌভাগ্যবান র‌্যাফেল জয়ী পাবেন দেশের বাইরের হানিমুন ট্যুর, একদম  ফ্রি।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-09-28 07:04:19