ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

ভোজন বিলাসীদের জন্য ওয়েস্টিন 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২০ ঘণ্টা, জুন ১৩, ২০১৭
ভোজন বিলাসীদের জন্য ওয়েস্টিন  ওয়েস্টিন

বিশ্বমানের খাবারের স্বাদ, আন্তরিক অতিথেয়তা আর অভিজাত্যের জন্যই ভোজন বিলাসীদের পছন্দের তালিকায় প্রথমেই রয়েছে দেশের অন্যতম পাঁচতারকা হোটেল ‘দ্যা ওয়েস্টিন ঢাকা’। 

রোজাদারদের পছন্দের গুরুত্ব দিয়েই ‘দ্যা ওয়েস্টিন ঢাকা’ তাদের রেস্টুরেন্টে বুফে ইফতারের আয়োজন করেছে।

দ্যা ওয়েস্টিনের সিজনাল টেস্ট রেস্টুরেন্টে বুফে ইফতারে রয়েছে এই আয়োজন।

থাকছে চিকেন তাংরি কাবাব, মাটন নেহারি, চিকেন দম বিরিয়ানীসহ আরো সুস্বাদু খাবার। এখানকার লাইভ কিচেন স্টেশন অতিথিদের পরিবেশন করছেন তাজা ইলিশ ভাজা এবং গরম গরম অরেঞ্জ স্যাফরন জিলাপি। রিফ্রেশিং পানীয় হিসেবে রয়েছে লাচ্ছি এবং আমের জুস। ঐতিহ্যবাহী ইফতার আইটেমের পাশাপাশি ডেজার্ট ফুড বাকলাভা, বাসবুসা এবং তুলুম্বাতো থাকছেই। এটিতে ইফতার করতে হলে জনপ্রতি খরচ পড়বে ৫ হাজার টাকা।  

ওয়েস্টিন ভোজনরসিকদের মধ্যে যারা অ্যারাবিয়ান ফুড কিংবা ব্যতিক্রমী ইফতারের অভিজ্ঞতা পেতে চান তাদের জন্য নানা রকমের খাবারের আয়োজন করেছে ওয়েস্টিনের স্প্ল্যাশ রেস্টুরেন্ট। এখানকার অতিথিদের ঐতিহ্যবাহী ইফতার আইটেমের সাথে অ্যারাবিয়ান খাবার মোওসাকা, চিকেন মুলোখিয়া, ল্যাম্ব আলিনাজিক, মাহশাইসহ আরো মুখরোচক খাবার পরিবেশন করা হয়। এখানে খেতে হলে জনপ্রতি খরচ হবে ৩ হাজার ৩০০ টাকা।

ওয়েস্টিনের আরেক রেস্টুরেন্ট ডেইলি ট্রিট্স বুফেতে থাকছে ছোলা, পিঁয়াজু, বেগুনী, ভেজিটেবল পাকোড়া, মরিয়াম ডেটসহ নিয়মিত ইফতার আইটেম। তাদের আরো আকর্ষণ শাহী হালিম এবং স্যাফরন জিলাপি। এখানে পরিবার-পরিজনদের জন্যও ইফতারির বক্স নিয়ে যাওয়ার ব্যবস্থা রয়েছে। এটিতে সর্বনিম্ন ১ হাজার ৪ শ’ ৯৯ টাকায় পাওয়া যায় ইফতার বক্স।

ওয়েস্টিন হোটেল ওয়েস্টিনের সেল্স এন্ড মার্কেটিং পরিচালক মো. আল-আমিন বাংলানিউজকে বলেন, আমাদের এখানের বুফে ইফতারির আইটেমগুলো অনেক সমৃদ্ধ। এখানে প্রতিটি আইটেমের জন্য প্রয়োজনীয় সামগ্রী বিশ্বের বিভিন্ন দেশ থেকে আনা হয়। প্রতিটি খাবার তৈরি থেকে পরিবেশন পর্যন্ত হাইজিন মেনটেন করা হয়। সামগ্রিকভাবে আমরা যে পরিমাণে কিংবা যে কোয়ালিটির ফুড দিয়ে থাকি তাতে প্রাইসটা অন্যান্য হোটেলগুলো থেকে খুব বেশি তা কিন্তু নয়।

বিভিন্ন ব্যাংক ও ফোন কোম্পানির গ্রাহকরা ওয়েস্টিনে নির্দিষ্ট ছাড়ে ইফতারের এই আয়োজন উপভোগ করতে পারেন।  

যোগাযোগ: +8801730374873 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।