ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

লা মেরিডিয়ান ঢাকায় চীনা বসন্ত উৎসব উদযাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৭
লা মেরিডিয়ান ঢাকায় চীনা বসন্ত উৎসব উদযাপন লা মেরিডিয়ান ঢাকায় চীনা বসন্ত উৎসব উদযাপন

চীনা বসন্ত উৎসব উদযাপন উপলক্ষে লা মেরিডিয়ান ঢাকা তিন দিনব্যাপী চাইনিজ খাবারের আয়োজন করেছে। লা মেরিডিয়ান ঢাকার এই আয়োজনে অতিথিদের জন্যে থাকছে বহু বৈচিত্র্যের চাইনিজ খাবারের আয়োজন।

রেগুলার বুফেডিনারের সঙ্গে তিন দিনব্যাপী এই আয়োজনে থাকবে চাইনিজ ডাম পিলিং নুডলস, বেইজিং রোস্টডাকস, সোয়েটফিস, সোর ফিস ও চাইনিজ ফ্রাইডরাইসসহ আরও অনেক রকমের চাইনিজ খাবারের আয়োজন। লা মেরিডিয়ান ঢাকায় নতুন যোগ দেওয়া চাইনিজ শেফ জুজিনলেইয়ের হাতে রান্না করা বিখ্যাত চীনা রেসিপির স্বাদ ও সুগন্ধের অভিজ্ঞতা নিতে পারবেন অতিথিরা।

লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে এই আয়োজন উপভোগ করা যাবে আগামী ২৮ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি ২০১৭ পর্যন্ত। লা মেরিডিয়ান ঢাকা আশা করে এ আয়োজনের মাধ্যমে চীনা সংস্কৃতি ও খাদ্যাভ্যাসের অপূর্ব মেলবন্ধন ঘটবে।

সন্ধ্যা ‍সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১ টা পর্যন্ত লা মেরিডিয়ান ঢাকার লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে জনপ্রতি ৩৬০০++ টাকায় বুফেডিনারের সঙ্গে চাইনিজ খাবারের এই বিশেষ আয়োজন উপভোগ করতে পারবেন।
 
টেবিল বুক করতে অথবা আরও বিস্তারিত জানতে অতিথিরা ০১৯৯০৯০০৯০০ অথবা ০১৭৬৬৬৬৭৩৪৪৩ এই নম্বরে যোগাযোগ করতে পারেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।