ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

হেয়ার কাট এখনই

প্রীতি ওয়ারেছা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১১
হেয়ার কাট এখনই

যে কোন উৎসবের অন্তত এক সপ্তাহ আগে হেয়ার কাটিং করা উচিত। এতে করে কাটিংটা মুখের সাথে সেট হয়ে যায়।

সব বিউটি সেলুনই ঈদ উপলক্ষে নতুন নতুন কাটিং উপহার দিয়ে গ্রাহক আকৃষ্ট করছেন।

এবারে পারসোনা বিউটি সেলুন টিন এজ বয়সীদের জন্যে এনেছেন একেবারে নতুন একটি হেয়ার স্টাইল ইমো কাট। এছাড়াও  টিন এজারদের মধ্যে খুব চলছে ভলিউম লেয়ার, লং স্লাইড। এছাড়া তাদের অন্যান্য হেয়ার কাটগুলোও সমানতালে চলছে সব বয়সীদের জন্য। পারসোনা বিউটি সেলুনে প্রথম থেকে ১৫ রোজা পর্যন্ত সব ধরণের সেবায় ছিল ১৫% ছাড়।

ফারজানা শাকিল মেকওভার সেলুনে গিয়ে জানা যায়, এবার টিন এজারদের মধ্যে জনপ্রিয় হয়েছে ব্যাংস্ কাট। এক্ষেত্রে ফ্রন্ট ব্যাংস্ উইথ লেয়ার, টুইটো কাট, গ্র্যাজুয়েশন লেয়ার খুব চলছে। এছাড়া অন্যান্য বয়সীদের মধ্যে ভলিউম লেয়ার বেশি চলছে।

যাদের কোঁকড়া চুল তারা হেয়ার স্ট্রেটেনিং কিংবা হেয়ার রিবন্ডিং করতে পারেন। আপনার এই নতুন অবয়ব উৎসবের আমেজকে বাড়িয়ে দেবে বহুগুন। হেয়ার স্ট্রেটেনিং কিংবা রিবন্ডিং নামী সেলুন থেকে করার পরামর্শ দেন হেয়ার এক্সপার্টরা। এতে চুলের ক্ষতির সম্ভাবনা কম থাকে।

হেয়ার কাটিং অনুযায়ী ৩০০-১২০০ মত খরচ পড়বে। রিবন্ডিং এর ক্ষেত্রে চুলের ঘনত্ব এবং লম্বা অনুযায়ী খরচ পড়বে ৭০০০-১৮০০০ এর মধ্যে।

উৎসবের জন্যে হেয়ার কাটিং এর সাথে হেয়ার ট্রিটমেন্টটাও করে ফেলতে পারেন। তাহলে, ঈদের দিন চুল হেলদি ও উজ্জ্বল দেখাবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।