ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

সেইলরে রঙিন শীত পোশাক

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৭
সেইলরে রঙিন শীত পোশাক ছবি: সেইলর

নতুন প্রজন্মের কাছে টেইলারিং জামা-কাপড়ের পরিবর্তে এখন ফ্যাশনে যোগ হয়েছে রেডিমেড ব্র্যান্ড। একারণেই লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর এনেছে সমকালীন ট্রেন্ড অনুসরণ করে শীত উপযোগী পোশাক ও ফ্যাশন অনুসঙ্গ। 

এসব পোশাকে ডার্ক ও সলিড রঙগুলো ফরমাল ধাঁচের  সান্ধ্য পার্টিওয়্যারের সঙ্গে বেশি জুতসই। অন্যদিকে সেইলরের প্রিন্টেড পোশাক যথেষ্ট ক্যাজুয়ালও।

নানা নকশার ‘আউটার উইন্টার’ অর্থাৎ অন্য পোশাকের ওপর পরার মতো আরেকটি পোশাক যেমন: কোট, জ্যাকেট, ব্লেজার, সোয়েটার ইত্যাদিও সেইলর স্টোরে থাকছে।  

লেদারের জ্যাকেট, ফ্লিস কাপড়ের হুডিসহ থাকছে ইন্ডিগো প্রাধান্য দিয়ে শীত কালেকশন। পশ্চিমা ট্রেন্ড মেনেই নকশা করা হয়েছে এসবের, তবে কাপড়টা এ দেশের আবহাওয়া উপযোগী।  

সেইলরের হেড অব ব্র্যান্ড- রেজাউল কবির বলেন, সেইলর তারুণ্য নির্ভর শীত পোশাক তৈরি করেছে। অতি উজ্জ্বল রং, ক্লালার ব্লকিং, চড়া প্রিন্ট এসব এড়িয়ে রং-এর বেলায় বেশ সংযত ভাবটাই থাকছে এবার। তবে শীতে সেইলর প্রাধান্য দিয়েছে ইন্ডিগো, কালো, চেক ও ডিজিটাল প্রিন্টের ক্যানভাসে।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।